Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

কোহলীর কোন শিক্ষা মেনে চলতে চান তিনি, জানালেন কেকেআরের প্রসিদ্ধ কৃষ্ণ

বহুদিন আগেই বিরাট কোহলী তাঁর প্রশংসা করেছিলেন। তিনি যে জাতীয় দলে ঢোকার দাবিদার, তা-ও বলেছিলেন।

উইকেট নেওয়ার পর উচ্ছ্বাস প্রসিদ্ধের।

উইকেট নেওয়ার পর উচ্ছ্বাস প্রসিদ্ধের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৩:২৩
Share: Save:

বহুদিন আগেই বিরাট কোহলী তাঁর প্রশংসা করেছিলেন। তিনি যে জাতীয় দলে ঢোকার দাবিদার, তা-ও বলেছিলেন। তারপর থেকে অনেকটাই পথ পেরিয়ে এসেছেন প্রসিদ্ধ কৃষ্ণ। জাতীয় দলের হয়ে অভিষেকেই ৪ উইকেট নিয়ে চমকে দিয়েছেন। রবিবার কেকেআরের হয়ে প্রথম ম্যাচে ২ উইকেট নিয়েছেন। কর্নাটকের পেসার জানালেন, জাতীয় দলের হয়ে খেলাই তাঁর আত্মবিশ্বাস বাড়িয়েছে।

বলেছেন, “ভারতীয় দলের হয়ে তিনটে ম্যাচ খেলার পর দু-তিন সপ্তাহ পেরিয়ে গেল। সময় প্রতিনিয়ত এগিয়ে চলেছে। কিন্তু ভেতরে ভেতরে বুঝতে পারছি, জাতীয় দলের হয়ে ওই অভিজ্ঞতা আমাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে। যে কোনও ক্রিকেটারের কাছেই এটা স্বপ্ন পূরণের মতো। যে প্রশংসা পাচ্ছি, তার সম্মান রাখার চেষ্টা করব। সেটাকেই মাথায় রেখে এগিয়ে যাব।”

প্রসিদ্ধ জানিয়েছেন, জাতীয় দলে অভিষেকের আগে ঘাবড়ে ছিলেন। সে সময় কোহলী এসে তাঁকে তাতিয়ে দেন। “বিরাট এবং বাকি সতীর্থরা এসে আমাকে বলে, সব সময় সামনের পায়ে খেলবে। তাহলেই সাফল্য পাবে। ওদের কথা শুনেছি। সিরিজে প্রত্যাবর্তন ঘটিয়ে জিতেও নিলাম। তবে ওই শিক্ষা আমার কাছে গুরুত্বপূর্ণ হয়ে থাকবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Virat Kohli Prasidh Krishna IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE