Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2021

শুধু জয় নয়, জেতার ধরন দেখে তৃপ্ত কেকেআর নেতা অইন মর্গ্যান

যেমনটা চেয়েছিলেন, তেমনটাই হয়েছে। শুক্রবার প্রথম ম্যাচে হায়দরাবাদকে ১০ রানে হারানোর পর বললেন অইন মর্গ্যান।

সতীর্থদের প্রশংসা করলেন মর্গ্যান।

সতীর্থদের প্রশংসা করলেন মর্গ্যান। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১২:৪১
Share: Save:

যেমনটা চেয়েছিলেন, তেমনটাই হয়েছে। শুক্রবার প্রথম ম্যাচে হায়দরাবাদকে ১০ রানে হারানোর পর বললেন অইন মর্গ্যানকেকেআর অধিনায়ক বেশি খুশি ইনিংস ভাল শুরু করতে পেরে। সে জন্য কৃতিত্ব দিচ্ছেন নীতীশ রানা এবং রাহুল ত্রিপাঠিকে।

রবিবার ম্যাচের পর মর্গ্যান বলেছেন, “আমরা খুশি। যে ভাবে নীতীশ এবং ত্রিপাঠির মতো উপরের দিকে ব্যাটসম্যানরা ব্যাটিং করল, তা অসাধারণ। এর থেকে ভাল ভাবে শুরু করতে পারতাম না। কঠিন দলের বিরুদ্ধে কঠিন ম্যাচ ছিল। সেখানে আমাদের রান যথেষ্টই উঠেছে। জানতাম নিয়ন্ত্রিত বোলিং করলে ম্যাচ আমাদের।”

মর্গ্যান জানালেন, বোলিংয়ের সময় কাকে কী ভাবে ব্যবহার করবেন তার পিছনে প্রচুর পরিশ্রম করেন তাঁরা। কোচ এবং সাপোর্ট স্টাফরাও জড়িয়ে থাকেন সেই পরিকল্পনায়। মর্গ্যানের কথায়, “ম্যাচের আগে যে ভাবে পরিকল্পনা করি সেগুলি সঠিক ভাবে কাজে লাগানোই আসল। কোচ এবং সাপোর্ট স্টাফ, সবার অবদান রয়েছে। আইপিএলে ফলাফলই আসল। যাদের এ বার আমরা কিনেছি, তারা ঠিক সেটাই অর্জন করার চেষ্টা করছে।”

হরভজনক সিংহকে দিয়ে মাত্র এক ওভার বল করালেও মর্গ্যান বলেছেন, “ওর অভিজ্ঞতা দিয়ে বাকিদের সাধ্যমতো সাহায্য করার চেষ্টা করেছে, যেটা কাজে লেগেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Nitish Rana Eoin Morgan IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE