Advertisement
১৭ এপ্রিল ২০২৪
IPL

কুঁচকিতে চোট, আইপিএলে অজি তারকার খেলা নিয়ে শুরু জল্পনা

ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৩১
Share: Save:

চোটের কারণে সমস্যায় ডেভিড ওয়ার্নার। গত বছরের নভেম্বর মাসে পাওয়া কুঁচকির চোটের কারণে সমস্যায় পড়েছেন অজি ব্যাটসম্যান। এই চোট নিয়েই ভারতের বিরুদ্ধে দুটি টেস্ট খেলেছিলেন তিনি। কিন্তু এখনও সে চোট পুরোপুরি সারেন। ফলে আইপিএলে তাঁর অংশগ্রহণ নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা।

পুরোপুরি সুস্থ হতে বেশ কিছু সপ্তাহ লাগবে তাঁর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘পরের সপ্তাহ থেকে আমি ভাল ভাবে অনুশীলন শুরু করতে পারব। এখনও দৌড়তে গেলে সমস্যা হচ্ছে। কয়েক সপ্তাহ বল ছোঁড়ার ক্ষেত্রেও সমস্যায় পড়েছিলাম। প্রথম দিকে মনে হচ্ছিল ছয় থেকে নয় মাস লাগতে পারে সারতে। তবে আমি নিশ্চিত ওষুধের সাহায্য নিয়ে দ্রুত মাঠে ফিরতে পারব।’’

সানরাইজার্স হায়দরাবাদের দলের অধিনায়ক হওয়া ছাড়াও গুরুত্বপূর্ণ সদস্য ডেভিড ওয়ার্নার। আসন্ন আইপিএলে তাঁকে না পাওয়া গেলে সমস্যায় পড়তে হবে মিচেল মার্শ, রশিদ খানদের। এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে শুরু হতে চলেছে আইপিএল। তার আগে নিজেকে পুরোপুরি সুস্থ করে তুলতে মরিয়া ওয়ার্নার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL SRH David Warner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE