Advertisement
১৭ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: কী ভাবে সাফল্য, কলকাতাকে ফাইনালে তুলে বললেন বেঙ্কটেশ

আইপিএল-এ তিনটি অর্ধশতরান হয়ে গেল তাঁর। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কোয়ালিফায়ার ২-এর মহা গুরুত্বপূর্ণ ম্যাচেও ঝলসে উঠল তাঁর ব্যাট।

বেঙ্কটেশ আয়ার।

বেঙ্কটেশ আয়ার। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০০:৩১
Share: Save:

আইপিএল-এ তিনটি অর্ধশতরান হয়ে গেল তাঁর। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কোয়ালিফায়ার ২-এর মহা গুরুত্বপূর্ণ ম্যাচেও ঝলসে উঠল তাঁর ব্যাট। আমিরশাহি পর্ব যেন একাই মাত করে দিচ্ছেন কেকেআর-এর বেঙ্কটেশ আয়ার। চলতি পর্বের সব থেকে আকর্ষণীয় ক্রিকেটারের তালিকায় ইতিমধ্যেই নাম লিখিয়ে ফেলেছেন তিনি।

বুধবার দিল্লির বিরুদ্ধে ৪১ বলে ৫৫ রানের ইনিংস খেলার পর বেঙ্কটেশ বললেন, “আমাকে দলের তরফে যেটা বলা হয়েছিল সেটাই করেছি। ম্যাচ জিততে পেরে প্রচণ্ড খুশি।” ঘরোয়া ক্রিকেট থেকে উঠে এসেছেন এই অলরাউন্ডার। তবে ঘরোয়া ক্রিকেটের থেকে আইপিএল-কে আলাদা করে দেখতে চাইলেন না। বলেছেন, “দুটোর মধ্যে সে ভাবে কোনও তফাৎ নেই। যে ভাবে আমি খেলতে চাই, এখানে এসেও সে ভাবেই খেলতে পারছি। গত দুটো ম্যাচে নিজেকে অনেক নিয়ন্ত্রণের মধ্যে রেখেছিলাম। শেষ পর্যন্ত ব্যাট করতে চাইছিলাম। কিন্তু তার পরেই মনে হল আমার খেলার ধরন এমন নয়। তাই যে ভাবে আগে খেলছিলাম সে ভাবেই খেলা শুরু করি।”

ভারতীয় দলেও নেট বোলার হিসেবে সুযোগ পেয়েছেন। কিন্তু মূল দলে ঢোকা নিয়ে এখনই ভাবতে চান না তিনি। বলেছেন, “আমাদের সামনে এখন একটা ম্যাচ রয়েছে। আপাতত সেটার উপরেই চোখ রাখতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 KKR Venkatesh Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE