Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: কী ভাবে সাফল্য, কলকাতাকে ফাইনালে তুলে বললেন বেঙ্কটেশ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ অক্টোবর ২০২১ ০০:৩১
বেঙ্কটেশ আয়ার।

বেঙ্কটেশ আয়ার।
ছবি টুইটার

আইপিএল-এ তিনটি অর্ধশতরান হয়ে গেল তাঁর। বুধবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কোয়ালিফায়ার ২-এর মহা গুরুত্বপূর্ণ ম্যাচেও ঝলসে উঠল তাঁর ব্যাট। আমিরশাহি পর্ব যেন একাই মাত করে দিচ্ছেন কেকেআর-এর বেঙ্কটেশ আয়ার। চলতি পর্বের সব থেকে আকর্ষণীয় ক্রিকেটারের তালিকায় ইতিমধ্যেই নাম লিখিয়ে ফেলেছেন তিনি।

বুধবার দিল্লির বিরুদ্ধে ৪১ বলে ৫৫ রানের ইনিংস খেলার পর বেঙ্কটেশ বললেন, “আমাকে দলের তরফে যেটা বলা হয়েছিল সেটাই করেছি। ম্যাচ জিততে পেরে প্রচণ্ড খুশি।” ঘরোয়া ক্রিকেট থেকে উঠে এসেছেন এই অলরাউন্ডার। তবে ঘরোয়া ক্রিকেটের থেকে আইপিএল-কে আলাদা করে দেখতে চাইলেন না। বলেছেন, “দুটোর মধ্যে সে ভাবে কোনও তফাৎ নেই। যে ভাবে আমি খেলতে চাই, এখানে এসেও সে ভাবেই খেলতে পারছি। গত দুটো ম্যাচে নিজেকে অনেক নিয়ন্ত্রণের মধ্যে রেখেছিলাম। শেষ পর্যন্ত ব্যাট করতে চাইছিলাম। কিন্তু তার পরেই মনে হল আমার খেলার ধরন এমন নয়। তাই যে ভাবে আগে খেলছিলাম সে ভাবেই খেলা শুরু করি।”

Advertisement

ভারতীয় দলেও নেট বোলার হিসেবে সুযোগ পেয়েছেন। কিন্তু মূল দলে ঢোকা নিয়ে এখনই ভাবতে চান না তিনি। বলেছেন, “আমাদের সামনে এখন একটা ম্যাচ রয়েছে। আপাতত সেটার উপরেই চোখ রাখতে চাই।”

আরও পড়ুন

Advertisement