Advertisement
১০ মে ২০২৪
Punjab Kings

তরুণ অর্শদীপের ক্যাচকে কুর্নিশ ক্যাচের রাজা জন্টি রোডসের

৩.২ ওভারে রাজস্থানের রান তখন ২৫। ২ উইকেটের বিনিময়। সামনে লক্ষ্য ২১৮ রান। রাজস্থান ব্যাটসম্যানরা লড়াই করলেও শেষ পর্যন্ত ৪ রানে জয় পায় পঞ্জাব কিংস।

অর্শদীপ সিংহ

অর্শদীপ সিংহ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৩:২৩
Share: Save:

রাজস্থান ব্যাটসম্যান মনন ভোহরাকে নিজের বলেই দারুণ ক্যাচ ধরে সাজঘরে পাঠালেন পঞ্জাব কিংসের বোলার অর্শদীপ সিংহ। প্রথম ওভার করতে এসেই অসাধারণ ক্যাচ নেন অর্শদীপ। মিডল স্টাম্প লক্ষ্য করে ফুল লেংথ বল করেন। বল পেয়ে ভোহরা সেই বল উইকেটের সোজাসুজি জোরে মারতে গেলে অর্শদীপ হাত বাড়িয়ে ক্যাচ লুফে নেন। এত জোরে বল তাঁর কাছে ফেরত আসে যে তিনি বুঝতেই পারেননি। তবুও বল তাঁর হাতে আটকে যায়। এই দেখেই উচ্ছ্বসিত হয়ে উঠে দাঁড়িয়ে অর্শদীপকে অভিনন্দন জানাতে শুরু করেন জন্টি রোডস।

৩.২ ওভারে রাজস্থানের রান তখন ২৫। ২ উইকেটের বিনিময়। সামনে লক্ষ্য ২১৮ রান। রাজস্থান ব্যাটসম্যানরা লড়াই করলেও শেষ পর্যন্ত ৪ রানে জয় পায় পঞ্জাব কিংস। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ২২১ রানের বিরাট স্কোর করে পঞ্জাব কিংস। লোকেশ রাহুল (৯১), দীপক হুডা (৬৪) ও ক্রিস গেল (৪০) করেন।

জবাবে ২০ ওভারে ৭ উইকেটে ২১৭ রানে শেষ হয় রাজস্থান র‍য়্যালসের ইনিংস। ৬৩ বলে ১১৯ রান করেও দলকে জেতাতে পারেননি সঞ্জু স্যামসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals IPL 2021 Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE