Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

IPL 2021: বিলিয়ার্ডের সাহায্যে দলকে মুম্বই-বধের পরিকল্পনা বোঝালেন কেকেআর কোচ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৪
ব্রেন্ডন ম্যাকালাম

ব্রেন্ডন ম্যাকালাম
ফাইল ছবি

বৃহস্পতিবার কেকেআর-এর সামনে মুম্বই ইন্ডিয়ান্স, যাদের বিরুদ্ধে তাদের রেকর্ড খুবই খারাপ। প্রত্যেক বারই এই ম্যাচে জিততে মরিয়া থাকে কেকেআর। প্রতি বারই ফিরতে হয় খালি হাতে। বৃহস্পতিবারের ম্যাচের আগে অভিনব উপায়ে মুম্বই-বধের পরিকল্পনা করলেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম।

গোটা দলকে ম্যাচের আগের দিন বসালেন একসঙ্গে। সামনে পুল টেবিল। প্রথমেই জিজ্ঞাসা করলেন কে সব থেকে ভাল পুল খেলতে পারে? প্রায় প্রত্যেকেই আঙুল দেখালেন সুনীল নারাইনের দিকে। সুনীল এসে খেলা শুরু করলেন। ম্যাকালাম এরপরেই বললেন, ‘তুমি টসে জিতলে। এ বার দেখা যাক খেলা কোন দিকে গড়ায়’। কেকেআর কোচ ডেকে নিলেন ফিল্ডিং কোচ জেমস ফস্টারকে। পালা করে নারাইন এবং ফস্টারের মধ্যে খেলা চলতে লাগল। এর ফাঁকেই নিজের পরিকল্পনার কথা বুঝিয়ে দিলেন ম্যাকালাম।

তাঁর বক্তব্য, ম্যাচে মাঝে মাঝে কঠিন পরিস্থিতি আসতে পারে। কিন্তু মাথা ঠান্ডা রাখলে সেই পরিস্থিতি সহজেই কাটিয়ে ওঠা যায়। কখনও এ রকম হতে পারে যে অনেক চেষ্টার পরেও উইকেট পাওয়া যাচ্ছে না। সেই সময় মাথা ঠান্ডা রাখতে হবে। কারণ তারপরেই এমন সময় আসতে পারে যখন পর পর হয়তো কতগুলি উইকেট পাওয়া গেল। তখনই ম্যাচে ফিরে আসা যাবে। এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে কেকেআর-এর বিভিন্ন নেটমাধ্যমের অ্যাকাউন্টে।

Advertisement

আরও পড়ুন

Advertisement