Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Laxmi Ratan Shukla

জন্মদিনে কোভিড আক্রান্তদের পাশে লক্ষ্মী, মুখ্যমন্ত্রীর তহবিলে ধারাভাষ্যের পুরো টাকাই

Strap: ‘করোনায় ভয়াবহ অবস্থার মধ্যে সাধারণ মানুষের জন্য আমার এই ছোট্ট সাহায্য’, বললেন লক্ষ্মী

লক্ষ্মীরতন শুক্ল

লক্ষ্মীরতন শুক্ল ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১৮:৫৫
Share: Save:

জন্মদিনে মহৎ কাজে নিজেকে নিয়োজিত করলেন লক্ষ্মীরতন শুক্ল। রাজ্যের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সাহায্য করলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার। আইপিএল-এ সম্প্রচারকারী সংস্থার হয়ে বাংলায় ধারাভাষ্য দিতে দেখা গিয়েছিল লক্ষ্মীকে। ধারাভাষ্য দিয়ে পারিশ্রমিক হিসেবে পাওয়া টাকার পুরোটাই মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়ে দিচ্ছেন তিনি।

টুইটারে লক্ষ্মী লেখেন, ‘আজ ৬ মে আমার জন্মদিন। আমি আইপিএল-এ ধারাভাষ্য দিয়ে যে টাকা রোজগার করেছি তা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়ে দিতে চাই। করোনার দ্বিতীয় ঢেউয়ের ভয়াবহ অবস্থার মধ্যে সাধারণ মানুষের জন্য আমার এই ছোট্ট সাহায্য’। লক্ষ্মীর এই ঘোষণার পর থেকেই নেটমাধ্যমে তাঁর প্রশংসা শুরু করে দিয়েছেন নেটাগরিকরা।

করোনার কারণেই এ মরসুমের আইপিএল স্থগিত করতে বাধ্য হয় বিসিসিআই। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকলেও বেশ কয়েকজন ক্রিকেটার আক্রান্ত হওয়ার পর এই সিদ্ধান্ত নেয় তারা। বুধবার বাড়ি ফিরেই কোভিড আক্রান্তদের পাশে দাঁড়াতে কাজ শুরু করে দিয়েছেন বিরাট কোহলী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Laxmi Ratan Shukla COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE