Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল থেকে নাম তুললেন মিচেল মার্শ, পরিবর্ত হিসেবে জেসন রয়কে সই করাল হায়দরাবাদ

চলতি আইপিএল থেকে নাম তুলে নিলেন মিচেল মার্শ। দীর্ঘদিন জৈব সুরক্ষা বলয়ে থাকার মানসিক ক্লান্তি নিতে চাননি তিনি।

মার্শের বদলে এলেন রয়।

মার্শের বদলে এলেন রয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ২০:৪২
Share: Save:

চলতি আইপিএল থেকে নাম তুলে নিলেন মিচেল মার্শ। দীর্ঘদিন জৈব সুরক্ষা বলয়ে থাকার মানসিক ক্লান্তি নিতে চাননি তিনি। তাই প্রতিযোগিতা শুরুর আগেই নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বিসিসিআইকে। বুধবার বিকেলে মার্শের বিকল্প হিসেবে ইংল্যান্ডের ওপেনার জেসন রয়ের নাম ঘোষণা করেছে সানরাইজার্স হায়দরাবাদ। তাঁকে দু’কোটি টাকার মূল দামেই কিনেছে তারা।

২০১৭-য় আইপিএলে অভিষেক হয় রয়ের। পরের বছর দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেন তিনি। ২০২০-তেও দিল্লির হয়ে খেলার কথা ছিল তাঁর। কিন্তু ফিটনেসের অভাব দেখিয়ে খেলেননি তিনি। চলতি বছরের নিলামে তাঁকে ছেড়ে দেয় দিল্লি। নিলামে তিনি অবিক্রিত থেকে যান।

অন্যদিকে, গত বছরের নিলামে মার্শকে দু’কোটি টাকা দিয়ে কিনেছিল হায়দরাবাদ। তবে প্রথম ম্যাচে নিজের প্রথম ওভারের চতুর্থ বল করতে গিয়ে পায়ের হাড় ঘুরে যায় তাঁর। বাকি মরসুমে আর খেলতে পারেননি।

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভাল ফর্মে ছিলেন রয়। ৫ ম্যাচে ১৪৪ রান করেছেন। তিনটি একদিনের ম্যাচে মোট ১১৫ রান করেছেন। হায়দরাবাদ দলে জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারের মতো ওপেনার থাকলেও বিকল্প হিসেবে দলে জোর দিতেই রয়কে নেওয়া হল বলে মত বিশেষজ্ঞদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE