Advertisement
২৬ এপ্রিল ২০২৪
MS Dhoni

IPL 2021: এই আইপিএল-ই শেষ? ধোনির কথায় ইঙ্গিত, চেন্নাইয়েও মেন্টরের ভূমিকায় থাকতে পারেন

পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের আগে ধোনি মোটামুটি বুঝিয়েই দিলেন, এই আইপিএল-এর পরে তিনি হয়ত আর খেলবেন না।

মহেন্দ্র সিংহ ধোনি

মহেন্দ্র সিংহ ধোনি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৯:৩৬
Share: Save:

এই আইপিএল শেষ নয়, দুই দিন আগে সেই ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু বৃহস্পতিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে টসের সময় মহেন্দ্র সিংহ ধোনি মোটামুটি বুঝিয়েই দিলেন, এই আইপিএল-এর পরে তিনি হয়ত আর খেলবেন না। অন্য কোনও ভূমিকায় চেন্নাই সুপার কিংসে তাঁকে দেখা যাবে।

নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ড্যানি মরিসন ভবিষ্যৎ নিয়ে ধোনিকে প্রশ্ন করেন। ধোনি বলেন, ‘‘পরের বছরও হলুদ জার্সিতে আমাকে অবশ্যই দেখা যাবে। কিন্তু চেন্নাই সুপার কিংসের হয়ে খেলব কি না, সেটা এখনই বলতে পারছি না।’’

ধোনির ব্যাখ্যা, ‘‘আগামী মরসুম নিয়ে অনেক অনিশ্চয়তা আছে। দুটো নতুন দল খেলবে। জানি না প্লেয়ার ধরে রাখার ক্ষেত্রে নতুন কী নিয়ম হবে।’’ শারীরিক সক্ষমতাও একটা বিষয় জানিয়ে ধোনি বলেন, ‘‘ফিটনেস ধরে রাখা খুব কঠিন। আইপিএল যখনই পিছিয়ে গিয়েছিল, তখনই বুঝেছিলাম খুব কম সময়ের মধ্যে আমাদের বেশি ম্যাচ খেলতে হবে।’’

দিন দুয়েক আগে ধোনি বলেছিলেন, চেন্নাইয়ের দর্শকরা তাঁকে বিদায় জানানোর সুযোগ পাবেন। সেই সুযোগ তিনি তৈরি করে দেবেন। তখন অনেকেই মনে করেছিলেন, এটাই তাঁর শেষ আইপিএল নয়। কিন্তু এখন তিনি ইঙ্গিত দিলেন, সামনের বছর তাঁর খেলার সম্ভাবনা কম। ভারতীয় দলের মেন্টর হিসেবে তিনি যেরকম টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলীদের সঙ্গে থাকবেন, তেমনই আগামী মরসুমে চেন্নাইয়েও হয়ত তাঁকে মেন্টর হিসেবেই দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Chennai Super kings IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE