Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

ম্যাচ মুম্বইতে, তাই ধোনিদের শিবির সরল চেন্নাই থেকে

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুশীলন করবে চেন্নাই দল।

২৬ মার্চ মুম্বই যাবেন মহেন্দ্র সিংহ ধোনিরা।

২৬ মার্চ মুম্বই যাবেন মহেন্দ্র সিংহ ধোনিরা। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ১৬:৩৬
Share: Save:

৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। সূচি অনুযায়ী কোনও দলই ঘরের মাঠে খেলতে পারবে না। চেন্নাই সুপার কিংসের প্রথম ৫টি ম্যাচ মুম্বইতে। তাই সেখানেই অনুশীলনের পরবর্তী পর্ব সারবে চেন্নাই। সুরেশ রায়নাও যোগ দেবেন সেখানেই।

২৬ মার্চ মুম্বই যাবেন মহেন্দ্র সিংহ ধোনিরা। চেন্নাই দলের সিইও কাসি বিশ্বনাথন বলেন, “এ বার আমাদের চলে যেতে হবে। ২৬ মার্চ মুম্বই রওনা দেবে দল।” রায়না দলের সঙ্গে যোগ দেবেন মুম্বইতেই। গত বারের আইপিএল শুরুর আগেই দুবাই থেকে দেশে ফিরে এসেছিলেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান। এ বার তাঁকে রাখা হবে না বলে গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত হলুদ জার্সিই পরছেন তিনি।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুশীলন করবে চেন্নাই দল। ধোনি, রুতুরাজ গায়কোয়াড়, অম্বাতি রায়ডুরা এত দিন অনুশীলন করছিলেন চেন্নাইয়ে। ডোয়েন ব্র্যাভো রয়েছেন নিভৃতবাসে। দলের সঙ্গে যোগ দেবেন তিনিও।

গত বছর আইপিএল-এর প্লে অফে উঠতে পারেনি চেন্নাই। প্রথম বার এমন ঘটে আইপিএল-এর ইতিহাসে। এ বার অনেক আগে থেকে প্রস্তুতি নিয়েছে চেন্নাই। গত বারের ঘটনার পুনরাবৃত্তি চাইবেন না ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK MS Dhoni IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE