Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

আইপিএলের ম্যাচ না পেয়ে সৌরভের বোর্ডকে চিঠি দিল পঞ্জাব, অসন্তুষ্ট হায়দরাবাদ, রাজস্থানও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সম্ভাব্য স্টেডিয়ামের তালিকায় মোহালি না থাকায় বিসিসিআইকে চিঠি দিল পঞ্জাব কিংসের কর্ণধার নেস ওয়াদিয়া।

ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১৪:৪৩
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সম্ভাব্য স্টেডিয়ামের তালিকায় মোহালি না থাকায় বিসিসিআইকে চিঠি দিল পঞ্জাব কিংসের কর্ণধার নেস ওয়াদিয়া। সোমবার একই কারণে চিঠি পাঠাতে পারে সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালস। সূত্রের খবর, মুম্বই, কলকাতা, চেন্নাই, বেঙ্গালুরু, দিল্লি ও আমদাবাদে আইপিএলের খেলা অনুষ্ঠিত হওয়ার কথা। প্রথমিক পরিকল্পনায় হায়দরাবাদ থাকলেও রাজ্য ক্রিকেট সংস্থায় কিছু সমস্যা থাকায় দিল্লিকে বেছে নেওয়া হয়েছে।

তবে শুধু মোহালিতে খেলা করানো নিয়েই নয়, আরও অনেক বিষয় নিয়েই ভারতীয় বোর্ডকে চিঠি দিয়েছে পঞ্জাব কিংস। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে ওয়াদিয়া বলেন, ‘‘আমরা বিসিসিআইকে চিঠি পাঠিয়েছি। জানতে চেয়েছি কেন আমাদের মাঠে আইপিএল অনুষ্ঠিত হবে না? এর পাশাপাশি কীসের ভিত্তিতে স্টেডিয়াম বাছা হল, সেটাও জানতে চেয়েছি।’’

রাজস্থান রয়্যালস চাইছে তাদের মাঠে আইপিএল করার ব্যাপারে উদ্যোগী হোক রাজস্থান সরকার ও রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশন। তারাই কথা বলুক বিসিসিআইয়ের সঙ্গে। রাজস্থান রয়্যালসের এক কর্তা বলেন, ‘‘রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশন পর্যালোচনা করে দেখছে জয়পুরে কেন খেলা দেওয়া গেল না। এরপর তারা বিসিআইকে চিঠি দেবে।’’

সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে প্রকাশ্যে কিছু বলা না হলেও তেলেঙ্গানার শিল্প ও প্রযুক্তি মন্ত্রী কে টি রামা রাও টুইট করে বলেন, ‘বিসিসিআই ও আইপিএল কমিটির কাছে হায়দরাবাদে আইপিএল ম্যাচ করার আর্জি জানাচ্ছি। আমাদের রাজ্যে কোভিড বিধি মেনে চলা হচ্ছে। তাই অন্য বড় শহরের তুলনায় হায়দরাবাদে কোভিড আক্রান্তের সংখ্যা অনেক কম। আমরা সরকারের তরফ থেকে সবরকম সাহায্যের আশ্বাস দিচ্ছি’।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন থাকায় প্রথম পর্বের ম্যাচ কলকাতায় করা যাবে না। ভোটের ফলাফল প্রকাশের পর দ্বিতীয় পর্বের ম্যাচ ইডেনে হতে পারে বলে সুত্রের খবর। মুম্বইয়ে খেলা হলেও মহারাষ্ট্র সরকার সুত্রের খবর সব ম্যাচে দর্শকরা ঢুকতে পারবেন না। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ মোতেরায় হওয়ার কথা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Sunrisers Hyderabad Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE