Advertisement
২০ এপ্রিল ২০২৪
COVID 19

আইপিএল খেলতে খেলতেই কোভিড আক্রান্তদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন রবীন্দ্র জাডেজা

শুধু খাবার নয় চিকিৎসার সুযোগ না পাওয়া মানুষদের হাসপাতালে ভর্তি করা থেকে শুরু করে অক্সিজেনের জোগান সবকিছুই করে চলেছেন জাডেজার দিদি নয়না।

রবীন্দ্র জাডেজা ও তাঁর দিদি নয়না

রবীন্দ্র জাডেজা ও তাঁর দিদি নয়না টুইটার

নিজস্ব প্রতিবেদন
রাজকোট শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৩:২২
Share: Save:

দেশের অন্যতম সেরা অল রাউন্ডার তিনি। ব্যাটিং, বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিং করেও দলকে জিতিয়ে দিতে পারেন রবীন্দ্র জাডেজা। আইপিএল নিয়ে ব্যস্ত থাকলেও দেশের করোনা সঙ্কটের মধ্যে মানুষকে সাহায্য করতে এগিয়ে এলেন তিনি। সশরীরে না থাকলেও নীরবেই দিদি নয়নার সাহায্যে দুঃস্থ মানুষদের হাতে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন ভারতের অল রাউন্ডার।

শুধু খাবার নয়, চিকিৎসার সুযোগ না পাওয়া মানুষদের হাসপাতালে ভর্তি করা থেকে শুরু করে অক্সিজেনের জোগান সবকিছুই করে চলেছেন তিনি। রাজকোটে নাইট কার্ফু চলতে থাকায় নিজের রেস্তোরাঁ ‘জাড্ডুস ফুড ফিল্ড’ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন নয়না। তবে সেই রেস্তরাঁয় কাজ করতে থাকা কর্মীদের নিয়মিত সাহায্য করে চলেছেন তিনি।

তবে এবারই প্রথম নয় লকডাউনের সময়ও বহু মানুষকে সাহায্য করেছেন জাডেজা ও নয়না। জাডেজার দিদি বলেন, ‘‘এবারের সমস্যা কিছুটা আলাদা। করোনা আক্রান্তরা চিকিৎসার সুযোগ পচ্ছেন না। হাসপাতালে শয্যা নেই। জীবনদায়ী ওষুধ, অক্সিজেন সবকিছুরই অভাব রয়েছে। তবুও মানুষের পাশে থাকার চেষ্টা করে চলেছি।’’

তবে এতসবকিছু সামলেও নিজের ভাইয়ের দল চেন্নাই সুপার কিংসের খেলা মিস করছেন না নয়না। সিএসকে সমালোচকদের একহাত নিয়ে তিনি বলেন, ‘‘অনেকেই বলেছিল চেন্নাই বয়স্কদের দল। ওরা এবারও কিছুই করতে পারবে না। সব সমালোচনার জবাব দিয়েছে জা্ড্ডু আর ওর সতীর্থরা। মিলিয়ে নেবেন সিএসকে এবারও চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE