Advertisement
১১ মে ২০২৪
Sharjah Stadium

IPL 2021: ধোনি, বিরাটদের জন্য আইপিএল-এর আগে সেজে উঠছে শারজা ক্রিকেট স্টেডিয়াম

জিম, সুইমিং পুল, স্টিম ও সুনার ব্যবস্থার উন্নতি করা হচ্ছে।

শারজা স্টেডিয়াম

শারজা স্টেডিয়াম টুইটার

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১২:৪১
Share: Save:

আইপিএল ও টি২০ বিশ্বকাপের আগে সেজে উঠছে শারজা ক্রিকেট স্টেডিয়াম। সম্প্রতি স্টেডিয়ামের পরিকাঠামোর উন্নতির কথা ঘোষণা করা হয়েছে। বলা হয়েছে, মোট ছ’টি পিচ বানানো হবে। চারটি পিচ খেলার জন্য থাকবে এবং দু’টি থাকবে অনুশীলনের জন্য। আইপিএল-এর আগেই এই পিচগুলি তৈরি হয়ে যাবে।

ইন্ডোর স্টেডিয়ামেও পরিকাঠামো উন্নয়নের কাজ হবে। জিম, সুইমিং পুল, স্টিম ব্যবস্থার উন্নতি করা হচ্ছে। এখানেই শেষ নয়, ‘শারজা ম্যাজিক’ তৈরি করতে চাইছেন স্টেডিয়ামের সিইও খালাফ ভুকাতির। সেই উদ্যোগের অংশ হিসেবে ১১টি ভিআইপি স্যুট, ১১টি ডাইনিং হল তৈরি হচ্ছে।

শারজা স্টেডিয়ামের সিইও বলেন, ‘‘আমরা ‘শারজা ম্যাজিক’ তৈরি করার চেষ্টা করছি। অন্যান্য স্টেডিয়ামের থেকে শারজাকে আলাদা করতে চাইছি। গত বছর আইপিএল-এ দারুণ কিছু মুহূর্ত তৈরি হয়েছিল।” তিনি আরও বলেন, “আমরা এখনও জানি না স্টেডিয়ামে দর্শক থাকবেন কিনা। তবে বিশ্বমানের ক্রিকেটের সঙ্গে বিশ্বমানের পরিষেবা দিতে আমরা তৈরি।”

২৪ সেপ্টেম্বর ফের শুরু হচ্ছে আইপিএল। প্রথম দিনেই শারজাতে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এরপর দ্বিতীয় কোয়ালিফায়ার ও এলিমিনেটর ম্যাচও অনুষ্ঠিত হবে এই মাঠেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE