Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
IPL 2021

কেউ দিচ্ছেন আংশিক বেতন, কেউ পুরোটাই, করোনায় সাহায্য ধওয়ন, জয়দেব, পুরানের

ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। সেই সঙ্গে নিত্যপ্রয়োজনীয় চিকিৎসার জিনিসেরও আকাল দেখা দিয়েছে।

২০ লক্ষ টাকা দিচ্ছেন ধওয়ন।

২০ লক্ষ টাকা দিচ্ছেন ধওয়ন। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ২০:১৫
Share: Save:

ভারতে কোভিড আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। সেই সঙ্গে নিত্যপ্রয়োজনীয় চিকিৎসার জিনিসেরও আকাল দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে একের পর এক ক্রিকেটার এগিয়ে আসছেন দান করতে।

Advertisement

শুক্রবারই টুইটারে বিবৃতি জারি করে ২০ লক্ষ টাকা সাহায্যের কথা ঘোষণা করেছেন শিখর ধওয়ন। পাশাপাশি, আইপিএল-এর বাকি ম্যাচে যে নগদ অর্থ পাবেন তার পুরোটাই দান করে দেবেন তিনি। অক্সিজেনের অভাব মেটাতে যে ‘মিশন অক্সিজেন’ প্রচার শুরু হয়েছে, তারই অঙ্গ হিসেবে এই অর্থ দান।

ধওয়ন লিখেছেন, “বহু বছর ধরে আপনাদের থেকে ভালবাসা এবং অকুণ্ঠ সমর্থন পেয়ে এসেছি। এবার আমার কিছু ফিরিয়ে দেওয়ার পালা। যারা সামনে থেকে কাজ করছেন, তাদের সবাইকে আমার কুর্নিশ। আপনাদের ঋণ শোধ করা অসম্ভব।”

ধওয়নের আগেই সাহায্যের কথা ঘোষণা করেছিলেন জয়দেব উনাদকাট এবং নিকোলাস পুরান। রাজস্থান রয়্যালসের ক্রিকেটার জয়দেব টুইটারে লিখেছেন, “এই কঠিন সময়ে চিকিৎসার প্রয়োজনীয় জিনিস কিনতে আমি নিজের আইপিএল বেতনের ১০ শতাংশ অর্থ দান করছি। সেগুলি যাতে সঠিক জায়গায় পৌঁছে যায় তা নিশ্চিত করবে আমার পরিবার।”

Advertisement

নিজের বেতনের কিছু অংশ দেওয়ার কথা ঘোষণা করেছেন পুরান। লিখেছেন, “এই অতিমারিতে বিশ্বের অনেক দেশই বিপর্যস্ত। কিন্তু ভারতে এই পরিস্থিতি অনেক বেশি গুরুতর। এই কঠিন সময় কাটিয়ে উঠতে সাধ্যমতো সচেনতার প্রসার এবং অর্থ সাহায্য করতে আমি তৈরি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.