Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL

৫ ম্যাচে ৮০ রান, তবু শুভমন গিল কমলা টুপির দৌড়ে থাকবেন, মনে করছে নাইট রাইডার্স

চলতি আইপিএল-এ পাঁচটা ম্যাচ খেলে ফেললেও ব্যাটে বড় রান নেই। ওপেন করতে নেমে বারবার ব্যর্থ হচ্ছেন শুভমন গিল।

পাঁচটা ম্যাচ হয়ে গেলেও চুপ শুভমনের ব্যাট।

পাঁচটা ম্যাচ হয়ে গেলেও চুপ শুভমনের ব্যাট। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৫:৫৯
Share: Save:

চলতি আইপিএল-এ পাঁচটা ম্যাচ খেলে ফেললেও ব্যাটে বড় রান নেই। ওপেন করতে নেমে বারবার ব্যর্থ হচ্ছেন শুভমন গিল। পাঁচ ম্যাচে রান করেছেন ৮০। ব্যাটিং গড় ১৬.০০। যদিও তাঁর উপর এখনও ভরসা রাখছে কলকাতা নাইট রাইডার্স

দলের মুখ্য উপদেষ্টা ডেভিড হাসি পরিষ্কার জানিয়ে দিলেন, শুভমনকে বাদ দেওয়ার কোনও পরিকল্পনা তাঁদের নেই। শুধু তাই নয়, একধাপ এগিয়ে তাঁর দাবি এই প্রতিযোগিতার শেষে সেরা ব্যাটসম্যানদের তালিকায় শুভমনের নাম অবশ্যই থাকবে।

শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের শেষে সাংবাদিক সম্মেলনে শুভমনের খারাপ ব্যাটিং নিয়ে প্রশ্ন করা হলে ডেভিড হাসি বলেন, “এখানে রান পাচ্ছে না বলে ওকে নিয়ে অনেক কথা হচ্ছে। এটা ঠিক নয়। মনে রাখবেন ও কিন্তু অস্ট্রেলিয়ার পিচে দক্ষতার সঙ্গে রান করেছে। সেই দেশের জোরে বোলারদের ঝড় সামলে দিয়েছে। এখানেও মাঠে ও মাঠের বাইরে প্রতিদিন পরিশ্রম করছে। তাই ওর রানে ফেরা স্রেফ সময়ের অপেক্ষা। আমার বিশ্বাস প্রতিযোগিতার শেষে শুভমন সেরা ব্যাটসম্যানদের তালিকায় অনায়াসে থাকবে। আমার কথা মিলিয়ে নেবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE