Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

IPL 2021: আইপিএল-এ অশান্তি? অধিনায়কত্ব নিয়ে ওয়ার্নার-উইলিয়ামসন ঝামেলা, মনে করছেন প্রাক্তনরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৮:১৪
ওয়ার্নার-উইলিয়ামসন ঝামেলা?

ওয়ার্নার-উইলিয়ামসন ঝামেলা?
—ফাইল চিত্র

আইপিএল-এর প্রথম পর্বেই অধিনায়কত্ব হারাতে হয়েছিল ডেভিড ওয়ার্নারকে। তাঁর বদলে দায়িত্ব দেওয়া হয় কেন উইলিয়ামসনকে। হায়দরাবাদের ভাগ্য যদিও পাল্টায়নি। সুনীল গাওস্কর, কেভিন পিটারসেন মনে করেন এই ঘটনা ছাপ ফেলেছে দলের উপর।

তিন বারের কমলা টুপিজয়ী এবং ২০১৬ সালের আইপিএল জেতা অধিনায়ক ওয়ার্নারকে সরিয়ে দেওয়াই নয়, প্রথম একাদশ থেকেও বাদ দেওয়া হয়। দলের মধ্যে কি কোনও গণ্ডগোল রয়েছে? পিটারসেন বলেন, “ওয়ার্নার এবং উইলিয়ামসন সম্পূর্ণ আলাদা। বিপরীতধর্মী মানুষ একে অপরের কাছাকাছি আসে? তবে আমি জানি না এখানে ওদের মধ্যে কোনও গণ্ডগোল রয়েছে কি না। জানি না কী করে ওকে দল থেকে বাদ দেওয়া হল বা কী বলা হয়েছিল সেই সময়। অধিনায়কত্ব থেকে বাদ দেওয়া যথেষ্ট বড় ব্যাপার। এটা খুবই খারাপ হয়েছে।”

গাওস্কর বলেন, “তুমি প্রাক্তন অধিনায়ক। অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে, সেই সময় মাঠে নিজেকে মেলে ধরতে চাইবে তুমি। অধিনায়কত্ব যখন নেই, তখন খেলতে না পারলে দল থেকেও বাদ পড়তে পারো তুমি।”

Advertisement

হায়দরাবাদ দলের লাভ হতে পারে বলে মনে করেন পিটারসেন। তিনি বলেন, “আমি জানি না কী হয়েছে, তবে একটা জিনিস বলতে পারি, ওয়ার্নার রানের জন্য ছুটবে। এতে দলের লাভ হতে পারে। সুযোগ পেলে ও মারবেই।”

গাওস্কর বলেন, “দল থেকে অধিনায়ক হিসেবে বাদ পড়েছে ওয়ার্নার। তবে দলের এতে ক্ষতি হবে না। ও মাঠে নেমে নিজেকে প্রমাণ করতে চাইবে। রান করতে চাইবে ও। দলের ভাল হবে এর ফলে।”

আরও পড়ুন

Advertisement