Advertisement
১৭ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: সঞ্জু ছন্দে ফিরলেও হারতে হল রাজস্থানকে, কঠিন হল প্লে অফের রাস্তা

ছ’টি ম্যাচ হারল রাজস্থান রয়্যালস। ফলে আরও কঠিন হল তাদের প্লে অফে যাওয়া।

হতাশ সঞ্জু স্যামসন

হতাশ সঞ্জু স্যামসন টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ২৩:২১
Share: Save:

সঞ্জু স্যামসন ছন্দে ফিরলেও দলের হার আটকাতে পারলেন না। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৭ উইকেটে হেরে গেল তারা। আইপিএল-এ এই নিয়ে ছ’টি ম্যাচ হারল রাজস্থান রয়্যালস। ফলে আরও কঠিন হল তাদের প্লে-অফে যাওয়া।

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। শুরুতে এভিন লুইসের (৬ ) উইকেট হারালেও অধিনায়ক সঞ্জুর ব্যাটে ভর করে বড় রানের দিকে এগোতে থাকে রাজস্থান। যশস্বী জয়সওয়াল ২৩ বলে ৩৬ করে আউট হওয়ার পর দ্রুত ফেরেন লিয়াম লিভিংস্টোনও (৬ বলে ৪)। মহিপাল লোমররকে সঙ্গে নিয়ে ৮২ রানের ইনিংস খেলে আউট হন সঞ্জু। পাঁচ উইকেট হারিয়ে ১৬৪ রানে পৌঁছে যায় রাজস্থানের স্কোর।

হায়দরাবাদের হয়ে দুটি উইকেট পান সিদ্ধার্থ কৌল। সন্দীপ শর্মা, ভুবনেশ্বর কুমার ও রশিদ খান একটি করে উইকেট পান।

জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে হায়দরাবাদ। তবে ফের ব্যর্থ হন ঋদ্ধিমান সাহা। ১৮ রান করে লোমররের বলে আউট হন তিনি। ৪২ বলে ৬০ রান করে আউট হন জেসন রয়। প্রথম বলেই আউট হন প্রিয়ম গর্গ। কেন উইলিয়ামসন অপরাজিত থাকেন ৫১ রান করে। অভিষেক শর্মা অরাজিত থাকেন ২১ রান করে।

মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া ও লোমরর একটি করে উইকেট পান। এই জয়ের ফলে ১০ ম্যাচে ৪ পয়েন্ট পেলেও শেষেই থাকল হায়দরাবাদ। সমসংখ্যক ম্যাচে আট পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রাজস্থান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Rajasthan Royals Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE