Advertisement
০৫ মে ২০২৪
IPL 2021

এখনই আইপিএল বন্ধ করার জন্য মামলা আদালতে

মামলায় অভিযোগ রয়েছে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন ও দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও।

— ছবি সংগৃহীত

— ছবি সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ০০:৪৫
Share: Save:

আইপিএল বন্ধ করার জন্য আদালতে আবেদন জমা পড়ল। করোনা পরিস্থিতির মধ্যেও আইপিএল প্রাধান্য পাওয়ায় তদন্তের দাবিতে দিল্লির উচ্চ আদালতে আবেদন করলেন আইনজীবী করণ সিংহ ঠুকরাল ও সমাজসেবক ইন্দর মোহন সিংহ। তাঁদের দাবি আইপিএল বন্ধ করার জন্য কেন্দ্রকে নির্দেশ দিক আদালত।

কোভিডে আক্রান্ত আইনজীবী ঠুকরাল দেশের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে পড়ায় সরকারের ওপর ক্ষুব্ধ। তাঁর অভিযোগ, মানুষের স্বাস্থ্যের কথা না ভেবেই আইপিএল-এর ওপর বেশি জোর দিচ্ছে সরকার। তাই আইপিএল এখনই বন্ধ করা হোক।

এই অভিযোগ করা হয়েছে ভারত সরকার, বিসিসিআই ও বোর্ডের আইপিএল পরিচালন পর্ষদের বিরুদ্ধে। মামলায় অভিযোগ রয়েছে দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন ও দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও।

এই আবেদনে বলা হয়েছে, সাধারণ মানুষ যাঁরা হাসপাতালে জায়গা পাচ্ছেন না বা প্রিয় জনের দেহ সৎকার করার জায়গা পাচ্ছেন না, তাঁদের কাছে এই আইপিএল বিদ্রুপের মত। তাঁদের দাবি, গরিব মানুষের জীবনকে বাজি রেখে বিনোদনকে গুরুত্ব দেওয়া হচ্ছে। সোমবার এই আবেদন নিয়ে সিঙ্গল বেঞ্চে আলোচনা হলেও তা ডিভিশন বেঞ্চের কাছে পাঠিয়ে দেওয়া হয়। মঙ্গলবার সেই আবেদন শোনা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE