Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল-এর সঙ্গে জুড়ে গেল সোনা কেনা-বেচা করা সংস্থার নাম

মিউচুয়াল ফান্ড, স্টক, ডিজিটাল সোনা কেনা বেচা করার একটি মাধ্যম এই সংস্থা।

আইপিএল-এ যুক্ত হল নতুন সংস্থা।

আইপিএল-এ যুক্ত হল নতুন সংস্থা। ছবি: টুইটার থেকে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৭:৪১
Share: Save:

ভারতীয় বোর্ডের তরফে মঙ্গলবার ঘোষণা করা হল আইপিএল-এর অন্যতম স্পনসর হতে চলেছে আপস্টক্স। মিউচুয়াল ফান্ড, স্টক, ডিজিটাল সোনা কেনা বেচা করার একটি মাধ্যম এই সংস্থা।

বোর্ডের তরফে বলা হয়ে, “ভারতের অন্যতম সেরা ডিজিটাল ব্রোকারেজ সংস্থার সঙ্গে হাত মেলালো আইপিএল। ৯ এপ্রিল থেকে শুরু হতে চলা এই প্রতিযোগিতার সঙ্গে বেশ কয়েক বছরের জন্য চুক্তি করা হল।” আইপিএল-এর সভাপতি ব্রিজেশ পটেল বলেন, “আইপিএল ২০২১-এর অন্যতম স্পনসর হিসেবে আপস্টক্সের নাম ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। তরুণ প্রজন্মের ওপর আপস্টক্সের প্রভাব পড়বে বলেই আমরা মনে করি।”

আপস্টক্সের তরফে তাদের সহ-প্রতিষ্ঠাতা রবি কুমার বলেন, “আইপিএল ২০২১-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা রোমাঞ্চিত। ভারতে ক্রিকেট শুধু মাত্র একটা খেলা নয়, মানুষের সামাজিক জীবনের সঙ্গেও যুক্ত হয়ে গিয়েছে এটা। আইপিএল ভারতীয় ক্রিকেটকে একটা নতুন দিশা দিয়েছে, আপস্টক্সও ভারতের অর্থনীতির দুনিয়ায় এক নতুন দিশা। ২ সংস্থার মধ্যে এই মিলটাই যেন এক সঙ্গে আসতে সাহায্য করেছে একে ওপরকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket t20 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE