Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

অধিনায়ক ঋষভ পন্থকে দশে পাঁচও দিতে পারছেন না বীরেন্দ্র সহবাগ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ এপ্রিল ২০২১ ১৬:১৯
নিজে রান পেলেও ১ রানের জন্য দলকে জেতাতে পারলেন না পন্থ।

নিজে রান পেলেও ১ রানের জন্য দলকে জেতাতে পারলেন না পন্থ।
ছবি: বিসিসিআই

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ১ রানে হারতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে। ঋষভ পন্থের অধিনায়কত্ব নিয়ে খুশি হতে পারছেন না বীরেন্দ্র সহবাগ। ভারতের প্রাক্তন ওপেনারের মতে বোলারদের ঠিক মতো ব্যবহার করতে পারছেন না পন্থ।

প্রথমে ব্যাট করে ১৭১ রান করে ব্যাঙ্গালোর। সেই রান তাড়া করতে নেমে ১৭০ রানেই থেমে যায় দিল্লি। সহবাগ বলেন, “আমি ওকে অধিনায়কত্বের জন্য দশে পাঁচও দেব না। এরকম ভুল কী করে হয়। তোমার প্রধান বোলার বল করছে না, ভুল বোলারকে দিয়ে ভুল সময় বল করানো হচ্ছে। একজন অধিনায়ক তো এইগুলো দেখবে।”

সহবাগ বলেন, “ভুল থেকে শিখতে হবে। যে কোনও কারোর হাতে বল তুলে দিলেই হবে না। ম্যাচ কী ভাবে নিজেদের দিকে ঘোরাচ্ছে তার ওপরেই একজন ভাল নেতার গুণ নির্ভর করে। ম্যাচের পরিস্থিতি অনুযায়ী বোলার এবং ফিল্ডার পরিবর্তন করতে হবে।”

Advertisement

সহবাগ পন্থের ভুল দেখলেও আশিস নেহরা বলছেন রান তাড়া করার সময় ভুল করেছে দিল্লি। তিনি বলেন, “পন্থ যে ভাবে মাঝের ওভারগুলোয় ব্যাট করেছে, একদম উচিত হয়নি। প্রচুর বল নষ্ট করেছে ও। হেটমায়ার না থাকলে ২৫ রানে হারতে হতো দিল্লিকে।” ২ জন ব্যাটসম্যান দীর্ঘক্ষণ ক্রিজে থাকার পরেও ম্যাচ হারতে হল দিল্লিকে মাত্র ১ রানের জন্য।

আরও পড়ুন

Advertisement