Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: বিরাট চিন্তা ব্যাঙ্গালোরের, আইপিএল-এর দ্বিতীয় পর্বে নেই এই অলরাউন্ডার

আরসিবি-র তরফে জানানো হয়, তরুণ ক্রিকেটারদের আইপিএল এবং ভারতীয় ক্রিকেটের মঞ্চে নিয়ে আসাই তাদের লক্ষ্য।

ব্যাঙ্গালোর দলে নেই ওয়াশিংটন সুন্দর।

ব্যাঙ্গালোর দলে নেই ওয়াশিংটন সুন্দর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১১:৩৮
Share: Save:

করোনার জন্য বন্ধ হয়ে যাওয়ার পর ১৯ সেপ্টেম্বর থেকে ফের শুরু হতে চলেছে আইপিএল। সেই পর্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে নেই ওয়াশিংটন সুন্দর। ভারতীয় অলরাউন্ডার আঙুলের চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান। সেই চোট এখনও সারেনি। আইপিএল-এও তাই খেলতে পারবেন না তিনি।

সোমবার ব্যাঙ্গালোরের তরফে জানিয়ে দেওয়া হয় ওয়াশিংটনকে পাওয়া যাবে না আইপিএল-এর বাকি অংশে। তাঁর বদলে সুযোগ পেলেন বাংলার আকাশ দীপ। বিরাট কোহলীর দলে নেট বোলার হিসাবে ছিলেন তিনি। আকাশকেই দলে নিল ব্যাঙ্গালোর।

আরসিবি-র তরফে জানানো হয়, তরুণ ক্রিকেটারদের আইপিএল এবং ভারতীয় ক্রিকেটের মঞ্চে নিয়ে আসাই তাদের লক্ষ্য। সেই চেষ্টাই করছে তারা।

ব্যাঙ্গালোর দলে প্রথম একাদশে নিয়মিত খেলতেন ওয়াশিংটন। আইপিএল-এ ৪২টি ম্যাচ খেলছেন তিনি। নিয়েছেন ২৭টি উইকেট। রাইজিং পুনে সুপারজায়ান্ট দলে প্রথম খেলেছিলেন ওয়াশিংটন। ২০১৮ সালে কোহলীর দলে আসেন তিনি। ২০২১ সালের আইপিএল-এ তিন কোটি ২০ লক্ষ টাকা দিয়ে ওয়াশিংটনকে আবার কিনে নেয় ব্যাঙ্গালোর।

ব্যাঙ্গালোর দল এ বারে পাবে না অ্যাডাম জাম্পাকেও। দলে নেওয়া হয়েছে ওয়ানিন্দু হাসরঙ্গ, দুষ্মন্ত চামিরা এবং টিম ডেভিডকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE