Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

ধোনিদের কাছে হার নাকি মানসিক ভাবে চাঙ্গা করেছে নাইটদের, বলছেন প্যাট কামিন্স

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৮ রানে হারলেও হতাশ নন প্যাট কামিন্স।

মারমুখী মেজাজে ব্যাট করলেও হেরে মাঠ ছাড়েন প্যাট কামিন্স।

মারমুখী মেজাজে ব্যাট করলেও হেরে মাঠ ছাড়েন প্যাট কামিন্স। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১১:৫০
Share: Save:

৩৪ বলে ৬৬ রানে অপরাজিত থেকেও তাঁকে শেষ পর্যন্ত মাথা নিচু করে মাঠ ছাড়তে হয়েছিল। ২২০ রান তাড়া করতে নেমে কলকাতা নাইট রাইডার্স থেমে যায় ২০২ রানে। তবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৮ রানে হারলেও হতাশ নন প্যাট কামিন্স। বরং তাঁর দাবি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আগামী ম্যাচ থেকেই দল ফিরে আসবে।

কামিন্স বলছেন, “৩১ রানে ৫ উইকেট হারানোর পরেও ২০২ রান করেছি। এতেই বোঝা যায় আমাদের দলের মধ্যে লড়াকু মনোভাব রয়েছে। এ বার বিপক্ষকে সেটা শুধু বুঝিয়ে দেওয়ার পালা। চেন্নাইয়ের বিরুদ্ধে এই হার আমাদের মানসিক ভাবে আরও চাঙ্গা করেছে।”

সেই ম্যাচে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরেও পাল্টা আক্রমণ শুরু করেছিলেন আন্দ্রে রাসেল। ২২ বলে ৫৪ রান করে দলকে খেলায় ফেরানোর মরিয়া চেষ্টা করতে থাকেন। তবে শেষ পর্যন্ত স্যাম কারেনের বলে তাঁকে সাজঘরে ফিরতে হয়। যদিও কামিন্স মনে করেন ‘দ্রে রাস’ শেষ পর্যন্ত থাকলে ফল তাঁদের পক্ষে থাকত। বললেন, “রাসেলকে বল করতে হয় না বলে নিজেকে ভাগ্যবান বলে মনে করি। গত ম্যাচে ও যে মেজাজে খেলছিল সেটাই ওর আসল পরিচয়। তাই ও শেষ পর্যন্ত থাকলে আমরা যে জয়ী দল হিসেবে মাঠ ছাড়তাম সেটা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে এটাও সত্যি রাসেলের এই ইনিংস আমাদের মনোবল অনেকটা বাড়িয়ে দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE