Advertisement
০৩ জুন ২০২৪
IPL 2024

কেকেআরের শেষ দু’টি ম্যাচ বৃষ্টিতে বাতিল, মঙ্গলবার প্লে-অফ ম্যাচ হবে? আমদাবাদের পূর্বাভাস কী?

১৩ মে আমদাবাদে ম্যাচ বাতিল হয়ে যায় বৃষ্টির কারণে। আট দিনের মধ্যে আবার সেই মাঠেই খেলতে নামছে কেকেআর। আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে বৃষ্টি হবে না তো? কী বলছে আবহাওয়া দফতর?

narendra modi stadium

নরেন্দ্র মোদী স্টেডিয়াম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১২:২৩
Share: Save:

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ছিল আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ১৩ মে সেই ম্যাচ বাতিল হয়ে যায় বৃষ্টির কারণে। আট দিনের মধ্যে আবার সেই আমদাবাদেই খেলতে নামছে কেকেআর। আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে বৃষ্টি হবে না তো? কী বলছে আবহাওয়া দফতর?

কলকাতার পর পর দু’টি ম্যাচ বৃষ্টিতে বাতিল হয়ে গিয়েছে। প্রথমটি আমদাবাদে, পরেরটি গুয়াহাটিতে। গুজরাতের পর রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ বাতিল হয় কেকেআরের। মঙ্গলবার আমদাবাদে যদিও বৃষ্টির সম্ভাবনা নেই। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে যে, মঙ্গলবার তাপপ্রবাহ হবে আমদাবাদে। যার ফলে তাপমাত্রা ৪৫-৪৬ ডিগ্রি হয়ে যেতে পারে। খেলার সময় সন্ধেবেলাও তাপমাত্রা ৪১ থেকে ৪৪ ডিগ্রি সেলসিয়াস থাকবে। ফলে বৃষ্টির কারণে ম্যাচ বাতিল হওয়ার কোনও সম্ভাবনা নেই।

মঙ্গলবার মুখোমুখি লিগ তালিকায় প্রথম দুইয়ে থাকা কলকাতা এবং সানরাইজার্স হায়দরাবাদ। যে দল জিতবে, তারা পৌঁছে যাবে ফাইনালে। হারলে খেলতে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার।

বুধবার আমদাবাদেই হবে এলিমিনেটর। সেই ম্যাচে মুখোমুখি রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। যে দল জিতবে, তারা খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ারে। ওই ম্যাচ জিতলে তবেই ফাইনাল খেলার সুযোগ পাওয়া যাবে।

প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর আমদাবাদে হলেও প্লে-অফের পরের দু’টি ম্যাচ চেন্নাইয়ে। অর্থাৎ প্রথম কোয়ালিফায়ার খেলার পর কলকাতা এবং হায়দরাবাদ দল চলে যাবে চেন্নাইয়ে। সেখানেই হবে দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ফাইনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Ahmedabad Narendra Modi Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE