Advertisement
০৩ মে ২০২৪
IPL 2023

সচিন-পুত্রের অন্তর্ধান রহস্য! লখনউ ম্যাচের আগে ফিরলেন দলে, কী হয়েছিল অর্জুন তেন্ডুলকরের?

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলার পর মুম্বই দলের সঙ্গে দেখা যাচ্ছিল না অর্জুনকে। জল্পনা তৈরি হয়, প্রতিযোগিতার মাঝপথেই তাঁকে বাদ দেওয়া হয়েছে। আসল কারণ জানা গেল লখনউ ম্যাচের আগে।

picture of Arjun Tendulkar

গুজরাতের বিরুদ্ধে খেলার পর মুম্বই দলের সঙ্গে দেখা যাচ্ছিল না অর্জুনকে। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৫:৪৩
Share: Save:

আইপিএলের মাঝে মুম্বই ইন্ডিয়ান্স দল থেকে হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন অর্জুন তেন্ডুলকর। কোথায় ছিলেন সচিন তেন্ডুলকরের পুত্র? তা নিয়ে কিছু জানায়নি আইপিএলে অর্জুনের দল মুম্বই ইন্ডিয়ান্স। অর্জুনের অন্তর্ধান রহস্য জানা গেল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচের আগে।

গত ১৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএলে অভিষেক হয়েছিল অর্জুনের। শেষ খেলেন গত ২৫ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। তার পর হঠাৎ করেই রোহিত শর্মার দলের সঙ্গে দেখা যাচ্ছিল না অর্জুনকে। যা নিয়ে জল্পনা ছড়ায়, সচিন-পুত্রকে প্রতিযোগিতার মাঝপথেই ছেঁটে ফেলেছে মুম্বই। যদিও সচিনকে দলের সঙ্গে স্বাভাবিক মেজাজেই দেখা যাচ্ছিল।

মঙ্গলবার গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে লখনউ এবং মুম্বই। এই ম্যাচের আগে আবার দলে ফিরে এসেছেন অর্জুন। লখনউ ফ্র্যাঞ্চাইজ়ি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছে। তাতে দেখা যাচ্ছে, অর্জুনকে স্বাগত জানাচ্ছেন লখনউয়ে ক্রিকেটাররা। এই ক’দিন তাঁকে কেন দেখা যায়নি, তা জিজ্ঞেস করেন লখনউয়ের ক্রিকেটাররা। সে সময় অর্জুন জানিয়েছেন আসল কারণ। বাঁ হাত দেখিয়ে জানিয়েছেন, কুকুরের কামড়ানোর কথা। যে কারণে কয়েক দিন বিশ্রাম নিতে হয়েছে তাঁকে।

চোট বা খারাপ ছন্দের জন্য নয়, কুকুড়ের কামড়ের জন্য দল থেকে ছিটকে গিয়েছিলেন সচিন-পুত্র। সেই ক্ষত ঠিক হওয়ায় আবার ফিরে এসেছেন দলে। লখনউয়ের বিরুদ্ধে তাঁর প্রথম একাদশে থাকা অবশ্য নিশ্চিত নয়। এ বারের আইপিএলে চারটি ম্যাচ খেলেছেন বাঁহাতি জোরে বোলার। নিয়েছেন ৩টি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE