Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: চোট সারাতে গিয়ে নতুন চোট! আইপিএলে ১৪ কোটির বোলারকে কি পাবেন ধোনিরা

ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পান চাহার। তার পর থেকে এক মাসের বেশি সময় ধরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন তিনি। পুরনো চোট এখনও পুরোপুরি সারেনি।

ফের খারাপ খবর চেন্নাই শিবিরে

ফের খারাপ খবর চেন্নাই শিবিরে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১২:৪৪
Share: Save:

ফের খারাপ খবর চেন্নাই সুপার কিংস শিবিরে। হ্যামস্ট্রিংয়ের চোট সারাতে গিয়ে এ বার পিঠে চোট পেয়েছেন দলের বোলার দীপক চাহার। ফলে কবে তিনি সুস্থ হয়ে মাঠে নামতে পারবেন সে বিষয়ে সংশয় দেখা দিয়েছে। তিনি এই মরসুমে আদৌ মহেন্দ্র সিংহ ধোনিদের দলের হয়ে মাঠে নামতে পারবেন কি না সে বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। চাহারের চোট কতটা গুরুতর সে বিষয়ে এখনও সিএসকে-কে কোনও রিপোর্ট পাঠায়নি বোর্ড।

ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পান চাহার। তার পর থেকে এক মাসের বেশি সময় ধরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন তিনি। পুরনো চোট এখনও পুরোপুরি সারেনি। জানা গিয়েছিল, আইপিএলের বেশ কিছু ম্যাচে খেলতে পারবেন না চাহার। তবে চেন্নাই শিবিরের আশা ছিল, এপ্রিলের শেষ দিকে দলে ফিরবেন তিনি। নতুন চোটের ফলে চাহারের দলে ফেরার সম্ভাবনা আরও কমল।

ভারতের টি২০ দলের গুরুত্বপূর্ণ সদস্য চাহার। চলতি বছর অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপ রয়েছে। সেখানে ভাল করতে হলে সম্পূর্ণ ফিট চাহারকে দরকার। তাই তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বোর্ড। সুস্থ না হওয়া পর্যন্ত তাঁকে কোনও ভাবেই আইপিএল খেলার অনুমতি দেবে না বিসিসিআই।

এ বারের আইপিএলের আগে নিলামে ১৪ কোটি টাকায় চাহারকে কেনে চেন্নাই। কিন্তু তাঁকে প্রথম ম্যাচ থেকে পাওয়া যায়নি। তার খেসারত দিতে হয়েছে। এখনও পর্যন্ত চার ম্যাচের চারটিতেই হারতে হয়েছে ধোনি-জাডেজাদের দলকে। চেন্নাইয়ের সব থেকে বড় সমস্যা হচ্ছে পাওয়ার প্লে-তে উইকেট তুলতে না পারা। সেই কাজটা করতেন চাহার। তিনি না থাকায় বাকিরা চেষ্টা করেও সফল হননি। তাই চাহারকে প্রয়োজন ছিল দলের। কিন্তু নতুন করে চোট সেই সম্ভাবনা আরও কমিয়ে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 CSK MS Dhoni Deepak Chahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE