Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

শহরে লিটন! রিঙ্কুর ঝড়ের মাঝেই আবার সুখবর কেকেআরে, এ পারে ও পারের তারকা

কলকাতা নাইট রাইডার্স জানিয়ে দিয়েছিল, রবিবার কলকাতায় পা রাখবেন লিটন দাস। সেই মতো রবিবারই শহরে এলেন বাংলাদেশের ক্রিকেটার। আমদাবাদ থেকে কেকেআর ফিরলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

Picture of Litton Das

বাংলাদেশের ক্রিকেটার লিটন দাস। আইপিএলে কেকেআরের হয়ে খেলতে কলকাতায় চলে এলেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ০৯:০৪
Share: Save:

কলকাতা নাইট রাইডার্স শনিবার জানিয়ে দিয়েছিল, রবিবার শহরে আসছেন লিটন দাস। সেই মতো রবিবার রাতে কলকাতায় পা রাখলেন বাংলাদেশের ক্রিকেটার। তখন সবে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে অবিশ্বাস্য জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। রিঙ্কু সিংহের ঝড়ে শেষ ওভারে জেতে কেকেআর। তার মধ্যেই শহরে পা বাংলাদেশ তারকার।

শহরে এলেও দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি। কারণ, এখনও আমদাবাদে রয়েছে কেকেআর। তাই দল শহরে ফিরলে তার পর দলের সঙ্গে যোগ দেবেন লিটন। নাইট রাইডার্সের তরফে শনিবার জানানো হয়েছিল যে, ঢাকা থেকে সোজা কলকাতায় আসবেন লিটন। দল এই মুহূর্তে আমদাবাদে রয়েছে। সেখানে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জিতেছে কেকেআর। কলকাতায় ফিরলে দলের সঙ্গে যোগ দেবেন লিটন। কলকাতার তরফে আরও জানানো হয়েছিল যে, তাদের পরের ম্যাচ থেকে লিটনকে খেলাতেও পারবে তারা। রবিবারের পর কলকাতার পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল। হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতাতেই হবে সেই ম্যাচ।

৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছিল বাংলাদেশ। ৭ এপ্রিল শেষ হয় সেই ম্যাচ। এর পরেই বাংলাদেশের উইকেটরক্ষক কলকাতায় আসবেন বলে জানা গিয়েছিল। যদিও বাংলাদেশের একটি ক্রিকেট ওয়েবসাইট দাবি করে যে, ১০ এপ্রিল ঢাকা প্রিমিয়ার লিগে খেলে আইপিএল খেলতে আসবেন লিটন। কেকেআর জানিয়ে দেয়, তার আগেই কলকাতায় আসবেন তিনি।

শাকিব আল হাসান এবং লিটনকে নিলামে কিনতে ২ কোটি টাকা খরচ করেছিল কেকেআর। শাকিব যদিও আইপিএলে আসতে পারেননি। তাঁর বদলে জেসন রয়কে দলে নেয় কলকাতা। লিটন আসবেন। যদিও মে মাসে আয়ারল্যান্ডে খেলতে যাবে বাংলাদেশ। সেই ম্যাচ খেলতে চলে যাবেন লিটনও। শাকিব এবং লিটনকে আইপিএলের শুরু থেকে কলকাতা না পেলেও দিল্লি ক্যাপিটালসে শুরু থেকেই রয়েছেন মুস্তাফিজুর রহমান। যদিও তাঁকে এখনও কোনও ম্যাচে খেলানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Litton Das KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE