Advertisement
১৭ জুন ২০২৪
IPL 2024

আইপিএলের ‘অখ্যাত নায়ক’দের পুরস্কৃত করল বোর্ড, লাভ হল ইডেনেরও

আইপিএল শেষ হওয়ার পর ক্রিকেটারদের একাধিক পুরস্কার দিয়েছে বোর্ড। পুরস্কৃত হয়েছে দলগুলিও। এ ছাড়া বিশেষ একটি পুরস্কারও দেওয়া হল বোর্ডের তরফে।

cricket

ইডেন গার্ডেন্স। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৭:৩০
Share: Save:

আইপিএল শেষ হওয়ার পর ক্রিকেটারদের একাধিক পুরস্কার দিয়েছে বোর্ড। পুরস্কৃত হয়েছে দলগুলিও। এর মাঝে বিশেষ একটি পুরস্কারও দেওয়া হল বোর্ডের তরফে। আইপিএলের প্রতিটি মাঠকে আর্থিক পুরস্কার দেওয়ার ঘোষণা করলেন জয় শাহ। ১০টি দলের ঘরের মাঠই এই পুরস্কার পেয়েছে।

গোটা আইপিএলে ‘অসাধারণ পিচ’ বানানোর জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বোর্ড সচিব। তবে মঞ্চে নয়, জয় শাহ এই পুরস্কারের কথা ঘোষণা করেছেন এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার)।

বোর্ড সচিব লিখেছেন, “একটা টি-টোয়েন্টি মরসুমকে সফল করে তোলার পিছনে রয়েছেন সেই সব অখ্যাত নায়কেরা, যাঁরা অক্লান্ত পরিশ্রম করে দারুণ পিচ বানিয়েছেন। সে আবহাওয়া যতই কঠিন হোক না কেন। তাঁদের প্রতি ধন্যবাদ জানাতে, ১০টি মাঠের সকল মাঠকর্মী এবং কিউরেটরদের উদ্দেশে ২৫ লক্ষ টাকা করে দেওয়া হবে। অতিরিক্ত যে মাঠগুলি ছিল তাদের ১০ লক্ষ টাকা করে দেওয়া হবে। আপনাদের দায়বদ্ধতা এবং কঠোর পরিশ্রমকে ধন্যবাদ।”

মুম্বই, দিল্লি, চেন্নাই, কলকাতা, মুল্লানপুর, হায়দরাবাদ, বেঙ্গালুরু, লখনউ, আমদাবাদ ও জয়পুর ২৫ লক্ষ টাকা করে পেয়েছে। এ ছাড়া গুয়াহাটি, বিশাখাপত্তনম এবং ধরমশালা ১০ লক্ষ টাকা করে পেয়েছে। আলাদা করে সেরা মাঠের সম্মান পেয়েছে হায়দরাবাদ ক্রিকেট সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Eden Gardens Curator
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE