Advertisement
১৯ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে মুম্বই-রাজস্থান ম্যাচের সেরা ৩ ক্রিকেটার

২১২ রান করেও ম্যাচ জেতা হল না রাজস্থানের। মুম্বই ইন্ডিয়ান্স ৬ উইকেটে ম্যাচ জিতে নিল। জলে গেল যশস্বীর শতরান। এই ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

Mumbai Indians

জয়ের পর মুম্বই ইন্ডিয়ান্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ২৩:৫৮
Share: Save:

২১২ রান করেও ম্যাচ জেতা হল না রাজস্থান রয়্যালসের। মুম্বই ইন্ডিয়ান্স ৬ উইকেটে ম্যাচ জিতে নিল। জলে গেল যশস্বী জয়সওয়ালের শতরান। রোহিত শর্মার মুম্বই তিন বল বাকি থাকতেই ম্যাচ জিতে নিল। এই ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা? বেছে নিল আনন্দবাজার অনলাইন।

যশস্বী জয়সওয়াল: আইপিএলের ১০০০তম ম্যাচ স্মরণীয় করে রাখলেন যশস্বী। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রবিবার ওপেন করতে নেমে শেষ ওভার পর্যন্ত রইলেন ২১ বছরের তরুণ। ৬২ বলে ১২৪ রান করেন যশস্বী। একাই রাজস্থানের ইনিংসকে এগিয়ে নিয়ে যান তিনি। ২১২ রানের মধ্যে অর্ধেকের বেশি রানই করলেন যশস্বী। তাঁর ইনিংসে ছিল ১৬টি চার এবং আটটি ছক্কা।

সূর্যকুমার যাদব: ২১২ রান তাড়া করতে হলে শুরু থেকেই দ্রুত রান করতে হত। রোহিত শর্মা এবং ঈশান কিশন সেটা পারেননি। কিন্তু সেই ব্যর্থতা ঢেকে দিলেন সূর্য। তিনি ২৯ বলে ৫৫ রান করেন। কুলদীপ সেনকে যে ভাবে কব্জির মোচড়ে সেকেন্ড টিয়ারে পাঠালেন তাতে শুধু মুম্বই নয়, ভারতীয় সমর্থকরাও স্বস্তি পাবেন। সূর্য না থাকলে মুম্বই এই রান তাড়া করার মতো জায়গাতেই থাকত না।

টিম ডেভিড: তিন ছক্কায় ম্যাচ জেতালেন ডেভিড। সূর্যকুমার আউট হয়ে যাওয়ার পর মুম্বইয়ের জয়ের আশা কিছুটা ধাক্কা খাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু, ডেভিড বুঝিয়ে দেন তিনি থাকলে চিন্তার কোনও কারণ নেই। ১৪ বলে ৪৫ রান করেন ডেভিড। দলকে জিতিয়েই মাঠ ছাড়েন। শেষ ওভারে ১৭ রান প্রয়োজন ছিল। তিনটি ছক্কা মারলেন ডেভিড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE