Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

পারফরম্যান্সের বিচারে সেরা ক্রিকেটারদের বেছে নিচ্ছে আনন্দবাজার অনলাইন। শুধু বিজয়ী দলের নয়, গুরুত্ব দেওয়া হচ্ছে পরাজিত দলের ক্রিকেটারদের পারফরম্যান্সকেও।

picture of IPL 2023

আইপিএলে দিল্লির বিরুদ্ধে জয়ে ফিরল বেঙ্গালুরু। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৯:৩৪
Share: Save:

আইপিএলের ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচ থেকে সেরা তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন। পারফরম্যান্সের বিচারে সেরাদের বেছে নেওয়া হয়েছে।

বিরাট কোহলি: পারফরম্যান্সের বিচারে শনিবারের বেঙ্গালুরু-দিল্লি ম্যাচের সেরা তিন ক্রিকেটারের অন্যতম বিরাট কোহলি। আরসিবির হয়ে ওপেন করতে নেমে কোহলি এ দিন করেছেন ৩৪ বলে ৫০ রান। তাঁর ব্যাট থেকে এসেছে ৬টি চার এবং ১টি ছয়। আগের লখনউ সুপার জায়ান্টস ম্যাচে তাঁর স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিশেষজ্ঞদের একাংশ। শনিবার ঘরের মাঠের ম্যাচে সেই সমালোচনারও জবাব দিল কোহলির ব্যাট।

মণীশ পাণ্ডে: সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন মণীশ। দিল্লির হয়ে ব্যাট হাতে একাই লড়লেন তিনি। খেললেন ৩৮ বলে ৫০ রানের ইনিংস। মারলেন ৫টি চার এবং ১টি ছয়। উইকেটের অন্য প্রান্তে যখন ধারাবাহিক ভাবে উইকেট পড়ল, তখনও নিজের দায়িত্বে অবিচল ছিলেন মণীশ। তিনি ব্যাট করতে নামার সময় দিল্লির রান ছিল ৩ উইকেটে ২ রান। সেই চাপের মধ্যেই দায়িত্বশীল ইনিংস খেললেন। তিনি উইকেটে দাঁড়াতে না পারলে দিল্লির অবস্থা আরও করুণ হত। তাই তাঁর দল হারলেও আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচের সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন মণীশও।

বিজয়কুমার বৈশক: আরসিবির হয়ে বল হাতে দুরন্ত পারফরম্যান্স করলেন বিজয়কুমার। কর্নাটকের জোরে বোলার ৪ ওভারে ২০ রান খরচ করে তুলে নিলেন ৩ উইকেট। দিল্লির ডেভিড ওয়ার্নার, অক্ষর পটেলের মতো ব্যাটারকে আউট করলেন মণীশ। ললিত যাদবও তাঁর শিকার। অনবদ্য বোলিংয়ের জন্য আনন্দবাজার অনলাইনের বিচারে বেঙ্গালুরু-দিল্লি ম্যাচের সেরা তিন ক্রিকেটারের মধ্যে রয়েছেন বিজয়কুমারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 RCB DC Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE