Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

৫৫ বলে ১০০ করেও খুশি নন ব্রুক, ব্যাটিংয়ের উন্নতি চান তরুণ ইংরেজ, কোথায় খামতি তাঁর?

ব্রুককে নিলামে ১৩.২৫ কোটি টাকা দিয়ে কিনেছিল হায়দরাবাদ। আইপিএলে তিনি বড় রান পাচ্ছিলেন না। সমালোচনাও শুরু হয়েছিল। শুক্রবার কেকেআরের বিরুদ্ধে সেই সমালোচনার জবাব দিয়েছেন ব্রুক।

picture of Harry Brook

কলকাতার বিরুদ্ধে শতরান করেও খুশি নন হায়দরাবাদের ব্রুক। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৮:৫৮
Share: Save:

ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শতরান করেছেন সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটার হ্যারি ব্রুক। এ বারের আইপিএলের প্রথম শতরান করলেও নিজের খেলায় খুশি নন ইংরেজ ব্যাটার।

শুক্রবার কলকাতার বিরুদ্ধে ২২ বছরের ব্যাটার ৫৫ বলে ১০০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন। শতরান পেয়ে খুশি হলেও, নিজের পারফরম্যান্সে তিনি অখুশি। বিশেষ করে স্পিন বোলারদের বিরুদ্ধে নিজের খেলায় খুশি নন ব্রুক। ১২টি চার এবং ৩টি ছক্কা মারা ব্রুক বলেছেন, ‘‘স্পিন খেলতে আমার একটু সমস্যা হচ্ছিল। দ্রুত রান তোলার জন্য পাওয়ার প্লেটাকেই বেছে নিয়েছিলাম। মাঝের ওভারগুলোয় স্ট্রাইক রোটেট করাই ছিল আমার লক্ষ্য। সে সময় অন্যরা চালিয়ে খেলেছে।’’ স্পিন খেলতে সমস্যার জন্যই মাঝের ওভারগুলিতে বেশি ঝুঁকি নিতে চাননি ব্রুক। নিজের ব্যাটিংয়ের যে আরও উন্নতি প্রয়োজন, তা মেনে নিয়েছেন ব্রুক।

ইংল্যান্ডের প্রতিভাবান তরুণ ব্যাটারকে নিলামে ১৩.২৫ কোটি টাকা দিয়ে কিনেছিল হায়দরাবাদ। আইপিএলে তিনি বড় রান করতে পারছিলেন না। সে জন্য সমালোচনাও শুরু হয়েছিল। শুক্রবার ইডেনে সেই সমালোচনার জবাব দিয়েছেন ব্রুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR SRH Harry Brook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE