Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

রোহিতদের বিরুদ্ধে খেলতে মুম্বইয়ের পথে কেকেআর, আগেই সেখানে পৌঁছে গেলেন শাকিব! কেন?

রবিবার রোহিত শর্মাদের বিরুদ্ধে ম্যাচ কেকেআরের। শনিবার সন্ধ্যায় বাণিজ্যনগরীতে পৌঁছনোর কথা নাইটদের। শুক্রবার রাতেই মু্ম্বই পৌঁছে গিয়েছেন বাংলাদেশের অধিনায়ক।

picture of Shakib Al Hasan

শুক্রবার রাতে জাতীয় দলের দুই সতীর্থকে নিয়ে মুম্বই পৌঁছেছেন শাকিব। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৬:১০
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ খেলতে শনিবার সন্ধ্যায় মুম্বই পৌঁছনোর কথা কলকাতা নাইট রাইডার্সের। তার আগে শুক্রবার রাতেই মুম্বই পৌঁছে গিয়েছেন শাকিব আল হাসান। তাঁর সঙ্গে এসেছেন বাংলাদেশের জাতীয় দলের আরও দুই সদস্য।

নীতীশ রানারা যখন ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের দেওয়া ২২৯ রানের লক্ষ্য তাড়া করতে ব্যস্ত, সে সময় চুপিসাড়ে মুম্বই পৌঁছে গেলেন শাকিব। তাঁর সঙ্গে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের দুই সদস্য সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ। রাত ১০.৩০ মিনিট নাগাদ মুম্বই পৌঁছন তাঁরা। কলকাতার হয়ে আইপিএল খেলার কথা থাকলেও ব্যক্তিগত কারণ সরে দাঁড়িয়েছেন শাকিব। তা হলে কি মত পরিবর্তন করে নাইট শিবিরে যোগ দিচ্ছেন তিনি?

কলকাতা-মুম্বই ম্যাচের আগে শাকিবের মুম্বই আসার সঙ্গে আইপিএলের কোনও সম্পর্ক নেই। দুই সতীর্থকে নিয়ে শাকিব ভারতে এসেছেন একটি বিজ্ঞাপনের শুটিং করতে। শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগে ঢাকা মহমেডান চ্যাম্পিয়ন হওয়ার পর সৌম্যকে নিয়ে দ্রুত মাঠ ছাড়েন শাকিব। সাভার (ঢাকার কাছে একটি এলাকা) থেকে হেলিকপ্টারে ঢাকা পৌঁছান শাকিব এবং সৌম্য। জ্যাম-জট এড়িয়ে সময় মতো বিমানবন্দরে পৌঁছনোর জন্য হেলিকপ্টারে ঢাকায় ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন শাকিব। বিমানবন্দরে তাঁদের সঙ্গে যোগ দেন তাসকিন।

ভারত থেকে ওমরাহ পালন করতে মক্কা যাবেন শাকিব। তাসকিন এবং সৌম্য ১৬ এপ্রিল ফিরে যাবেন বাংলাদেশে। মক্কা থেকে আমেরিকায় যাবেন বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক। সেখানে পরিবারের সঙ্গে ইদ পালন করবেন তিনি। আমেরিকা থেকে ইংল্যান্ডের চেমসফোর্ডে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন শাকিব। চেমসফোর্ডে হবে আয়ারল্যান্ড-বাংলাদেশ এক দিনের সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE