Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2023

একাধিক দলের সমান পয়েন্ট, কেকেআর কোথায়? আইপিএলের লিগ টেবিলে জোর লড়াই

শনিবার আইপিএলে দু’টি ম্যাচ রয়েছে। বেঙ্গালুরু এবং দিল্লি খেলবে দুপুরে। পরের ম্যাচ লখনউ এবং পঞ্জাবের। এই দুই ম্যাচের শেষে আবার পাল্টে যাবে লিগ টেবিল।

kkr

শুক্রবারের ম্যাচের শেষে কোন দল রয়েছে কত নম্বরে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ০৯:৪৬
Share: Save:

আইপিএলে ১৯টি ম্যাচ হয়ে গিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বাদ দিয়ে সব দলই চারটি করে ম্যাচ খেলে ফেলেছে। একাধিক দলের পয়েন্ট সমান। লড়াই চলছে নেট রান রেটে। প্রায় প্রতিটি ম্যাচের শেষেই লিগ টেবিলে পাল্টে যাচ্ছে দলগুলির জায়গা। দেখে নেওয়া যাক শুক্রবারের ম্যাচের শেষে কোন দল রয়েছে কত নম্বরে।

কলকাতা নাইট রাইডার্সকে ২৩ রানে হারিয়ে দেয় সানরাইজার্স হায়দরাবাদ। ইডেনে সেই ম্যাচ জিতে হায়দরাবাদ উঠে এল সাত নম্বরে। তাদের নীচে রয়েছে বেঙ্গালুরু, মুম্বই এবং দিল্লি ক্যাপিটালস। বিরাট কোহলি, ফ্যাফ ডুপ্লেসিরা এখনও পর্যন্ত একটি ম্যাচ জিতেছে। ২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে তারা। পাঁচ বারের আইপিএলজয়ী রোহিত শর্মারাও পেয়েছে ২ পয়েন্ট। নবম স্থানে রয়েছে তারা। কিন্তু চারটি ম্যাচ খেলে একটি জিততে পারেনি দিল্লি। তারা রয়েছে সবার নীচে।

লিগ শীর্ষে রাজস্থান রয়্যালস। চার ম্যাচে ৬ পয়েন্ট পেয়েছে তারা। রান রেটে বিচারে রাজস্থান শীর্ষে। দ্বিতীয় স্থানে লখনউ সুপার জায়ান্টস। তাদের ৬ পয়েন্ট। একই পয়েন্ট রয়েছে গুজরাত টাইটান্সের। শুক্রবার জিততে পারলে কলকাতার কাছে সুযোগ ছিল শীর্ষে উঠে আসার। কিন্তু হেরে গিয়ে চতুর্থ স্থানেই রইল তারা। চার ম্যাচে ৪ পয়েন্ট কলকাতার। চেন্নাই সুপার কিংস এবং পঞ্জাব কিংসেরও একই পয়েন্ট। চেন্নাই রয়েছে পঞ্চম স্থানে এবং পঞ্জাব ষষ্ঠ স্থানে রয়েছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

শনিবার আইপিএলে দু’টি ম্যাচ রয়েছে। বেঙ্গালুরু এবং দিল্লি খেলবে দুপুরে। পরের ম্যাচ লখনউ এবং পঞ্জাবের। এই দুই ম্যাচের শেষে আবার পাল্টে যাবে লিগ টেবিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE