Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2023

৩ ক্রিকেটার: ধোনিদের বিরুদ্ধে রাজস্থানকে জয় এনে দিলেন যাঁরা

রাজস্থানের অনায়াসে জেতা ম্যাচই এক সময় হয়ে উঠেছিল হাড্ডাহাড্ডি লড়াই। শেষ পর্যন্ত জিতল সঞ্জু স্যামসনের দল। বৃহস্পতিবার আইপিএলের লড়াইয়ে চেন্নাইকে ৩২ রানে হারাল রাজস্থান।

An image of Rajasthan Royals

রাজস্থানের ম্যাচের সেরা তিন ক্রিকেটারকে খুঁজে বার করল আনন্দবাজার অনলাইন। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ২৩:২০
Share: Save:

রাজস্থানের অনায়াসে জেতা ম্যাচই এক সময় হয়ে উঠেছিল হাড্ডাহাড্ডি লড়াই। শেষ পর্যন্ত জিতল সঞ্জু স্যামসনের দল। বৃহস্পতিবার আইপিএলের লড়াইয়ে চেন্নাইকে ৩২ রানে হারাল রাজস্থান। এই আইপিএলে দু’বারই চেন্নাইয়ের বিরুদ্ধে জিতল তারা। সেই ম্যাচের সেরা তিন ক্রিকেটারকে খুঁজে বার করল আনন্দবাজার অনলাইন:

যশস্বী জয়সওয়াল: রাজস্থানের হয়ে চলতি মরসুমে দুর্দান্ত ছন্দে আছেন তিনি। জস বাটলারের যেখানে খারাপ ছন্দ চলছে, সেখানে যশস্বীর সৌজন্যেই প্রতিটি ম্যাচে শুরুটা ভাল হচ্ছে রাজস্থানের। চেন্নাই ম্যাচেও সেটাই দেখা গেল। শুরু থেকেই চেন্নাই বোলারদের উপর আগ্রাসন শুরু করে দেন। ৪৩ বলে ৭৭ রান করলেন তিনি। মারলেন ৮টি চার এবং ৪টি ছয়।

ধ্রুব জুরেল: শুরুতে যশস্বী ভাল খেললেও রাজস্থানের রানের গতি একটা সময় অনেকটাই কমে গিয়েছিল। সঞ্জু স্যামসন এবং শিমরন হেটমেয়ার সামলাতে পারছিলেন না চেন্নাই বোলারদের। ধ্রুব আবার প্রমাণ করলেন কেন রিয়ান পরাগের বদলে তাঁকে নিয়ে ঠিক সিদ্ধান্ত নিচ্ছে রাজস্থান। চাপের মুখে হাত খুলে খেললেন তিনি। ১৫ বলে তাঁর অপরাজিত ৩৪ রানের সৌজন্যে দুশো পেরিয়ে গেল রাজস্থান। তিনি ৩টি চার এবং ২টি ছয় মারলেন।

অ্যাডাম জাম্পা: ট্রেন্ট বোল্টের বদলে তাঁকে খেলানোর সাহস দেখিয়েছিল রাজস্থান। ফুল মার্কস নিয়ে পাশ করলেন জাম্পা। রাজস্থানের স্পিন বোলিং বিভাগ এমনিতেই বাকিদের থেকে ভাল। জাম্পা যেন বৃহস্পতিবার বাড়তি সুবিধা করে দিলেন। তাঁর শিকারের মধ্যে রয়েছেন দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে এবং মইন আলি। চেন্নাইয়ের তিন অন্যতম ভরসা। রুতুরাজ সবে অর্ধশতরানের মুখে ছিলেন। মইন ভয়ঙ্কর হয়ে উঠছিলেন। দু’জনকে আসল সময়ে ফেরান জাম্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE