Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে হায়দরাবাদ-মুম্বই ম্যাচের সেরা ৩ ক্রিকেটার কারা?

পারফরম্যান্সের বিচারে সেরা ক্রিকেটারদের বেছে নিচ্ছে আনন্দবাজার অনলাইন। শুধু বিজয়ী দলের নয়, গুরুত্ব দেওয়া হচ্ছে পরাজিত দলের ক্রিকেটারদের পারফরম্যান্সকেও।

picture of IPL 2023

হায়দরাবাদ-মুম্বই ম্যাচের সেরা ক্রিকেটার কারা? ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২৩:২১
Share: Save:

আইপিএলের ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচ থেকে সেরা তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন। পারফরম্যান্সের বিচারে সেরাদের বেছে নেওয়া হয়েছে।

ক্যামেরন গ্রিন: হায়দরাবাদ-মুম্বই ম্যাচের সেরা তিন ক্রিকেটারের অন্যতম হলেন গ্রিন। মুম্বইয়ের অলরাউন্ডার ব্যাট হাতে আগ্রাসী ইনিংস খেলার পাশাপাশি বল হাতেও সাফল্য পেলেন। প্রথমে ৪০ বলে অপরাজিত ৬৪ রান করলেন। নিজের ইনিংসটি সাজালেন ৬টি চার এবং ২টি ছক্কা দিয়ে। মুম্বই লড়াই করার মতো জায়গায় পৌঁছল মূলত গ্রিনের ইনিংসে ভর করেই। পরে বল হাতেও হায়দারাবাদের অধিনায়ক এডেন মার্করামকে আউট করলেন। ২৯ রান দিয়ে নিলেন ১ উইকেট। ১৯তম ওভারে দিলেন মাত্র ২ রান। অনবদ্য অলরাউন্ড পারফরম্যান্সের জন্য আনন্দবাজার অনলাইনের বিচারে মঙ্গলবারের ম্যাচে সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন অসি অলরাউন্ডার।

তিলক বর্মা: আনন্দবাজার অনলাইনের বিচারে হায়দরাবাদ-মুম্বই ম্যাচের সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকছেন তিলকও। মুম্বইয়ের ইনিংসে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন তিনি। গ্রিনের সঙ্গে জুটি বেঁধে দলের ইনিংসকে ভরসা না দিলে মুম্বই হয়তো লড়াই করার মতো জায়গাতেই পৌঁছতে পারত না। তাঁর ১৭ বলে ৩৭ রানের আগ্রাসী ইনিংসে রয়েছে ২টি চার এবং ৪টি ছক্কা। ছোট হলেও তিলকের ইনিংস মুম্বইয়ের জয়ের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূ্র্ণ।

জেসন বেহরেনডফ্র: রোহিত শর্মাদের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন বেহরেনডফ্রও। অসি জোরে বোলার নতুন বল হাতে কোণঠাসা করলেন হায়দরাবাদকে। শুরুতেই আগের ম্যাচে শতরান করা ওপেনার হ্যারি ব্রুক (৯) এবং তিন নম্বরে নামা রাহুল ত্রিপাঠিকে (৭) আউট করে প্রতিপক্ষের উপর চাপ তৈরি করলেন। ১৯৩ রান তাড়া করতে নেমে মার্করামরা সেই চাপ শেষ পর্যন্ত সামলাতে পারলেন না। হায়দরাবাদের বিরুদ্ধে ৩৭ রানে ২ উইকেট নিয়ে আনন্দবাজার অনলাইনের বিচারে সেরা তিন ক্রিকেটারের মধ্যে থাকলেন বেহরেনডফ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Sunrisers Hyderabad Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE