Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

ধোনি আইপিএলের ‘সান্তা ক্লজ়’, দুই ম্যাচে দুই সমর্থকের স্বপ্নপূরণ করলেন মাহি, কী ভাবে?

আইপিএলে প্রতি ম্যাচে সমর্থকদের মন জয় করে নিচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনি। ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি ধোনির আরও একটি রূপ ধরা পড়ছে।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ২১:২৫
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি কি এ বারের আইপিএলের ‘সান্তা ক্লজ়’? একের পর এক ম্যাচে সমর্থকদের মন জয় করছেন তিনি। সে ব্যাট হাতেই হোক, বা অন্য ভাবে। চলতি আইপিএলে ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি ধোনির আরও একটি রূপ ধরা পড়েছে। দুই ম্যাচে দুই সমর্থকের স্বপ্নপূরণ করেছেন তিনি।

প্রথমটি চেন্নাই বনাম মুম্বই ম্যাচে। চেন্নাইয়ের ইনিংসের শেষ চার বলের জন্য ব্যাট করতে নেমে ২০ রান করেন ধোনি। হার্দিক পাণ্ড্যকে পর পর তিন বলে তিনটি ছক্কা মারেন তিনি। ইনিংস শেষে ধোনি যখন সাজঘরে যাচ্ছেন তখন দেখেন সিঁড়িতে একটি বল পড়ে রয়েছে। বলটি তুলে পাশেই দর্শকদের মধ্যে থাকা একটি বাচ্চা মেয়েকে দিয়ে দেন ধোনি।

মেয়েটির নাম মেহের। পরে সম্প্রচারকারী চ্যানেল মেহেরের একটি ভিডিয়ো প্রকাশ করে। সেখানে জানা যায়, সে ক্রিকেটের প্রশিক্ষণ নেয়। বাঁ হাতে ব্যাট করে। ভিডিয়োতে মেহের বলে, “ধোনি স্যর আমাকে বলটা উপহার করেছে। আমি খুব খুশি। এই বলটা আমি রেখে দেব। আশা করছি আমি এক দিন ভারতীয় দলে খেলব। আমিও এক দিন কোনও সমর্থককে এই বলটা উপহার দেব।”

পরে চেন্নাই বনাম লখনউ ম্যাচেও এক ভক্তের ইচ্ছাপূরণ করেন ধোনি। বিশেষভাবে সক্ষম একটি ছেলে ধোনিদের অনুশীলন দেখতে এসেছিলেন। হাতে ধোনির একটি ছবি নিয়ে এসেছিলেন তিনি। ছবিটি তিনি নিজে এঁকেছেন। তাঁর ইচ্ছা ছিল ছবিটিতে ধোনির সই নেবেন। ম্যাচের আগের দিন অনুশীলন শেষে ফেরার পথে ধোনি সেই ছেলেটিকে দেখতে পান। তিনি এক নিরাপত্তারক্ষীকে নির্দেশ দেন ছবিটি নিয়ে আসার জন্য। তার পর তাতে সই করেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE