Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

কলকাতার বিরুদ্ধে ম্যাচের সেরা, নজির গড়েও অভিমানী জাডেজা, কী বলছেন জাড্ডু?

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন রবীন্দ্র জাডেজা। নজির গড়েছেন তিনি। কিন্তু তার পরেও অভিমানী চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার।

cricket

রবীন্দ্র জাডেজা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ২২:৩০
Share: Save:

অভিমানী রবীন্দ্র জাডেজা। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন তিনি। আইপিএলে নজির গড়েছেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার। কিন্তু তার পরেও অভিমানী তিনি।

জাডেজার অভিমান হয়েছে চেন্নাইয়ের সমর্থকদের উপর। তাঁরা মহেন্দ্র সিংহ ধোনিকে ভালবেসে ‘থালা’ বলে ডাকেন। দলের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাকে ডাকেন ‘চিন্নাথালা’ বলে। কিন্তু জাডেজার কোনও নাম দেননি তাঁরা। সোমবার খেলা শেষে ম্যাচের সেরার পুরস্কার নিতে গিয়ে জাডেজা বলেন, “আমার উপাধি এখনও ঠিক হয়নি। আশা করি ওরা আমাকে কিছু একটা দেবে।” ধোনি ও রায়নার পরে চেন্নাইয়ের হয়ে সব থেকে বেশি আইপিএল খেলা ক্রিকেটার জাডেজা। তাই তাঁরও মনে হয়েছে, সমর্থকেরা ভালবেসে কোনও নামে তাঁকে ডাকবেন।

কেকেআরের বিরুদ্ধে প্রথম বলেই ফিল সল্টের ক্যাচ ধরে দিন শুরু করেন জাডেজা। তার পরে বল করতে গিয়ে সুনীল নারাইন ও অঙ্গকৃশ রঘুবংশীর ৫৬ রানের জুটি ভাঙেন তিনি। রঘুবংশী ও নারাইন, দু’জনকেই আউট করেন জাডেজা। পরে বেঙ্কটেশ আয়ারও জাডেজার শিকার হন। ৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন এই বাঁ হাতি স্পিনার। শ্রেয়স আয়ারের ক্যাচও ধরেন তিনি। বল ও ফিল্ডিং ভাল করার জন্য ম্যাচের সেরা হন তিনি।

আইপিএলে নজিরও গড়েছেন জাডেজা। তিনিই প্রথম ক্রিকেটার যিনি এই প্রতিযোগিতায় অন্তত ১০০০ রান করেছেন, ১০০টি উইকেট নিয়েছেন ও ১০০টি ক্যাচ ধরেছেন। এই নজিরের পরেও অভিমান যাচ্ছে না জাড্ডুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja IPL 2024 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE