Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

‘আইপিএল আমাদের কাছে এখন ন’ম্যাচের প্রতিযোগিতা’, চার ম্যাচে হারের পর উপলব্ধি পন্টিংয়ের

দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিংয়ের উপলব্ধি, আইপিএল তাদের কাছে ন’ম্যাচের প্রতিযোগিতা। রবিবার মুম্বই ইন্ডিয়ান্সকে জয়ে ফেরায় দিল্লি।

Ricky Ponting

রিকি পন্টিং। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৮:২৮
Share: Save:

পাঁচটির মধ্যে চারটি ম্যাচে হেরে লিগ তালিকায় সবার নীচে দিল্লি ক্যাপিটালস। বাকি রয়েছে ন’টি ম্যাচ। কোচ রিকি পন্টিংয়ের উপলব্ধি, আইপিএল তাদের কাছে ন’ম্যাচের প্রতিযোগিতা। রবিবার মুম্বই ইন্ডিয়ান্সকে জয়ে ফেরায় দিল্লি।

রবিবার প্রথমে ব্যাট করে মুম্বই ২৩৪ রান তোলে। রোমারিয়ো শেফার্ড ১০ বলে ৩৯ রান করেন। তাঁর সেই ইনিংস মুম্বইকে বড় রানে পৌঁছে দেয়। দিল্লি হেরে যায় ২৯ রানে। রোহিত শর্মা (৪৯), ঈশান কিশন (৪২) এবং টিম ডেভিড (৪৫ রানে অপরাজিত) মুম্বইকে বড় রান তুলতে সাহায্য করে। দিল্লির বোলারেরা রান আটকাতেই পারলেন না। হারের পর কোচ পন্টিং বলেন, “আমাদের কাছে এখন এটা ন’ম্যাচে প্রতিযোগিতা। ওই ন’ম্যাচের মধ্যে আটটি জিততেই হবে। সোজা হিসাব।”

দলকে উজ্জীবিত করতে সাজঘরে পন্টিং বলেন, “আমাদের পক্ষে যা যা করা সম্ভব আমরা করব। আমাদের একে অপরের পাশে থাকতে হবে। মাথা উঁচু করে লড়াই করতে হবে। মুম্বইয়ের বিরুদ্ধে হারলেও বেশ কিছু ইতিবাচক দিক রয়েছে এই ম্যাচে। ২৯ রানে আমরা হেরেছি ঠিকই কিন্তু আমরা ২১০ রানের কাছাকাছি পৌঁছে যেতে পেরেছি। এই মাঠে ১৭৫ রানই অনেক। সে দিক দিয়ে আমরা ভাল ব্যাটিং করেছি। পরের ম্যাচের আগে আমাদের বোলিং আরও ভাল করতে হবে। রান কম দিতে হবে।”

দিল্লির পরের ম্যাচ ১২ এপ্রিল। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলবে তারা। সেই ম্যাচের কথা মাথায় রাখতে চান পন্টিং। পুরনো ম্যাচের কথা ভুলে যেতে বলেন তিনি দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Ricky Ponting Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE