Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

ডিআরএস নিতে গিয়ে গোলমাল, বাংলার অভিষেকের উপর বিরক্ত মার্শ

দিল্লির ইনিংসের ১৩তম ওভারে বল করছিলেন মার্শ। তৃতীয় বলে তাঁর বল লোমরোর ব্যাটে লেগে অভিষেকের হাতে যায়। সঙ্গে সঙ্গে আউটের আবেদন করেন মার্শ।

Abishek Porel

আওয়াজ শুনতেই পাননি বাংলার তরুণ উইকেটরক্ষক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৮:০৯
Share: Save:

দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচে ভুল করে ফেললেন অভিষেক পোড়েল। মহিপাল লোমরোর ব্যাটে লেগে বল ধরা পড়েছিল অভিষেকের হাতে। কিন্তু সেটা শুনতেই পাননি বাংলার তরুণ উইকেটরক্ষক। আম্পায়ারও নট আউটের সিদ্ধান্ত জানিয়েছিলেন। কিন্তু বোলার মিচেল মার্শ নিশ্চিত ছিলেন বল ব্যাটে লেগেছে। তাঁর উপর ভরসা করেই রিভিউ নেয় দিল্লি।

দিল্লির ইনিংসের ১৩তম ওভারে বল করছিলেন মার্শ। তৃতীয় বলে তাঁর বল লোমরোর ব্যাটে লেগে অভিষেকের হাতে যায়। সঙ্গে সঙ্গে আউটের আবেদন করেন মার্শ। কিন্তু অভিষেক আবেদন করেননি। আম্পায়ারও আউট দেননি। রিভিউ নিতে চান মার্শ। উইকেটরক্ষক অভিষেক বলেন যে তিনি কিছু শুনতে পাননি। স্বদেশীয় মার্শের উপর ভরসা রেখে রিভিউ নেন ওয়ার্নার। দেখা যায় বল সত্যিই লোমরোর ব্যাটে লেগেছে। আউটের সিদ্ধান্ত জানান টিভি আম্পায়ার।

এর পরেই দিল্লির ক্রিকেটারদের দেখা যায় অভিষেকের মাথায় হাত বুলিয়ে দিতে। তরুণ উইকেটরক্ষক ভুল করে ফেলছিলেন। সেটাই বাঁচালেন অভিজ্ঞ মার্শ। দলের সহ-অধিনায়ক অক্ষর পটেলকে দেখা যায় অভিষেককে বোঝাতে যে, সে ভুল করে ফেলছিল। অভিষেক বলেন যে, তিনি শুনতে পাননি।

উইকেটের পিছনে যদিও যথেষ্ট সক্রিয় অভিষেক। এ বারের আইপিএলে বেশ কয়েকটি ভাল ক্যাচ ধরেছেন তিনি। শনিবারও উইকেটের পিছনে যথেষ্ট ভাল খেলছিলেন অভিষেক। কিন্তু ওই একটাই ভুল করেন তিনি।

শনিবারের ম্যাচে প্রথমে ব্যাট করে ১৭৪ রান করে বেঙ্গালুরু। বিরাট কোহলি ৩৪ বলে ৫০ রান করেন। লোমরোর ১৮ বলে ২৬ রান করেন। শুরু থেকে দ্রুত রান তুলছিল বেঙ্গালুরু। কিন্তু পর পর উইকেট পড়ে যাওয়ায় খুব বেশি রান তুলতে পারেনি তারা। জবাবে ব্যাট করতে নেমে পাওয়ার প্লে-র মধ্যে চার উইকেট হারায় দিল্লি। মাত্র ৩২ রান করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Abishek Porel Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE