Advertisement
১৮ মে ২০২৪
Litton Das

কেকেআর কত দিন পাবে লিটনকে? জানিয়ে দিলেন বাংলাদেশ তারকা নিজেই

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে এক দিনের এবং টেস্ট সিরিজ় থাকার কারণে কেকেআরে যোগ দিতে দেরি হয়েছে লিটনের। মে মাসেও একটি সিরিজ়‌ রয়েছে। কত দিন কেকেআরে থাকবেন তিনি?

litton das

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে এক দিনের এবং টেস্ট সিরিজ় থাকার কারণে কেকেআরে যোগ দিতে দেরি হয়েছে লিটনের। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৩:০৪
Share: Save:

কেকেআরের হয়ে খেলতে আসবেন কিনা, সেটা নিয়েই এক সময় জল্পনা তৈরি হয়েছিল। কেকেআরের তরফে প্রস্তাব দেওয়া হয়েছিল না খেলার, যাতে ভাল পরিবর্ত নেওয়া যায়। তিনি রাজি হননি। চেয়েছিলেন আইপিএলের স্বাদ নিতে। কেকেআর আর বাধা দেয়নি। সোমবার সকালেই শহরে নিয়ে আসা হয়েছে তাঁকে। তার আগেই লিটন জানিয়ে দিয়েছেন, কত দিন থাকতে পারেন কেকেআরে।

এক ওয়েবসাইটে লিটন বলেছেন, “আমি ওখানে অন্তত ২০-২৫ দিন থাকব। চেষ্টা করব যতটা বেশি সম্ভব ক্রিকেটীয় ভাবনাচিন্তা শিখে নেওয়ার, যাতে ভবিষ্যতে সেটা আমার কাজে লাগে।” লিটনের মতে, ভারতের মাটিতে রয়েছে বিশ্বকাপ। সেই প্রতিযোগিতায় কী ভাবে খেলতে হবে, সেটাও বুঝে নিতে চাইছেন তিনি।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে এক দিনের এবং টেস্ট সিরিজ় থাকার কারণে কেকেআরে যোগ দিতে দেরি হয়েছে তাঁর। সেই আয়ারল্যান্ডের বিরুদ্ধেই সে দেশে আরও একটি এক দিনের সিরিজ়‌ে খেলবে বাংলাদেশ। তার জন্য মে মাসের শুরুতেই কেকেআর শিবির ছাড়তে হবে লিটনকে। মাঝের এই কয়েকটা দিনে দলের সেট হয়ে যাওয়া কম্বিনেশন ভেঙে কেকেআর তাঁকে খেলাতে চাইবে কিনা, সেটাই বড় প্রশ্ন।

লিটনকে এ বার ৫০ লাখ টাকায় কিনেছে কেকেআর। কিন্তু রহমানুল্লা গুরবাজ়‌, জেসন রয়ের মতো বিদেশি ওপেনার থাকায় প্রথম একাদশে লিটনকে সুযোগ দেওয়া কতটা সম্ভব, সেটাই প্রশ্ন। তবে লিটন বলেছেন, “জানি না কেকেআরের হয়ে খেলতে পারব কিনা। খেললেও ভাল পারফরম্যান্স করতে পারব কিনা সেটাও জানি না। তবে আমার কাছে ব্যাপারটা শিক্ষার। যত পারব শিক্ষা নিতে চাই আইপিএলে খেলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Litton Das KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE