Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

কেকেআরের উপর রাগ এখনও কমেনি কুলদীপের, ভাল খেলার জন্য মুখিয়ে ছিলেন প্রাক্তন নাইট

বৃহস্পতিবার কেকেআরের বিরুদ্ধে তিন ওভারে ১৫ রান দিয়ে দু’উইকেট নেন কুলদীপ। তাঁর পুরনো দল কলকাতার বিরুদ্ধে ভাল খেলার জন্য মরিয়া ছিলেন তিনি।

Kuldeep Yadav

কেকেআরের বিরুদ্ধে তিন ওভারে ১৫ রান দিয়ে দু’উইকেট নেন কুলদীপ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৪:০২
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের হয়ে চার বছর খেলেও সে ভাবে দাম পাননি। বসিয়ে রাখা হত তাঁকে। সেই কুলদীপ যাদব দিল্লি ক্যাপিটালসে এসে দাপট দেখাচ্ছেন। কিন্তু কেকেআরের উপর রাগ তাঁর কমেনি। নাইটদের হারিয়ে সেই কথাই বললেন কুলদীপ।

বৃহস্পতিবার কেকেআরের বিরুদ্ধে তিন ওভারে ১৫ রান দিয়ে দু’উইকেট নেন কুলদীপ। আইপিএলে ৬৫টি ম্যাচে ৬৭টি উইকেট নিয়েছেন তিনি। এর মধ্যে ২৭টি উইকেট দিল্লি ক্যাপিটালসের হয়ে। ২০২২ সাল থেকে দিল্লির হয়ে খেলছেন কুলদীপ। তার আগে খেলতেন কেকেআরের হয়ে। ২০১৬ সাল থেকে আইপিএল খেলছেন কুলদীপ। যদিও কেকেআর তাঁকে দলে নিয়েছিল ২০১৪ সালে। প্রথম দু’বছর খেলানোই হয়নি কুলদীপকে। তিনি বলেন, “সাত বছর ধরে আমি কেকেআরে ছিলাম। তাই ওদের বিরুদ্ধে ভাল খেলার জন্য মরিয়া হয়ে উঠেছিলাম। কেকেআর ভাল দল। এর থেকে কম রানে আটকানো যেত না।”

কলকাতাকে ৪ উইকেটে হারায় দিল্লি। কুলদীপ বলেন, “পেসার এবং স্পিনাররা দারুণ খেলেছে। পাওয়ার প্লে-টাই ম্যাচ ঘুরিয়ে দিয়েছে।” ১৯তম ওভারে ১১৭ কিলোমিটার গতিতে একটি বল করেন কুলদীপ। সেই প্রসঙ্গে তিনি বলেন, “আমি চেষ্টা করছি গতির হেরফের করতে। ভবিষ্যতে আমি যদি আবার ডেথ ওভারে বল করি তা হলে এমন বল করব। ব্যাটারদের চিন্তায় ফেলে দিতে চাই।”

প্রথমে ব্যাট করে ১২৭ রান করে কেকেআর। সেই রান তাড়া করতে নেমে দিল্লি চার উইকেট হাতে নিয়েই জয়ের রান তুলে নেয়। এ বারের আইপিএলে এটাই দিল্লির প্রথম জয়। কেকেআর-কে অল্প রানে আটকে রাখলেও সহজে জয় পায়নি দিল্লি। শেষ ওভার পর্যন্ত খেলতে হয় জয়ের রান তোলার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE