Advertisement
২১ জুলাই ২০২৪
IPL 2023

হাতে সেলাই, সেই নিয়েই আইপিএলে ১০০ করেছিলেন বিরাট কোহলি

দলের জন্য বিরাট নিজেকে উজাড় করে দেবেন সে বিষয়ে নিশ্চিত সঞ্জয় বাঙ্গার। যিনি আরসিবি দলের প্রধান কোচ। হাতে সেলাই নিয়েও খেলেছিলেন বিরাট, জানালেন কোচ।

Virat Kohli

দলের জন্য বিরাট নিজেকে উজাড় করে দেবেন, সে বিষয়ে নিশ্চিত কোচ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:৫৩
Share: Save:

আইপিএল ট্রফি এখনও অধরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। এই মরসুমে সেই কাজটাই করতে চাইবে তারা। বিরাট কোহলি অধিনায়ক না হলেও দলের গুরুত্বপূর্ণ সদস্য। তাঁর উপর দায়িত্ব থাকবে দলকে জয় এনে দেওয়ার। দলের জন্য বিরাট নিজেকে উজাড় করে দেবেন, সে বিষয়ে নিশ্চিত সঞ্জয় বাঙ্গার। যিনি আরসিবি দলের প্রধান কোচ। হাতে সেলাই নিয়েও খেলেছিলেন বিরাট, জানালেন কোচ।

আরসিবির হয়ে ২২৩টি ম্যাচে ৬৬২৪ রান করেছেন বিরাট। করেছেন পাঁচটি শতরান। বাঙ্গার বলেন, “আমার একটা ম্যাচের কথা মনে আছে। মনে হয় সেটা কিংস ইলেভেন পঞ্জাবের (এখন পঞ্জাব কিংস) বিরুদ্ধে ছিল। সেই ম্যাচে হাতে সেলাই ছিল বিরাটের। সেই হাত নিয়েই ১৫ ওভারের মধ্যে ১০০ করে ও। অসাধারণ খেলেছিল।” ২০১৬ সালে বিরাট ১৬টি ইনিংসে ৯৭৩ রান করেছিলেন। ১৫ বছরের আইপিএলে সেটাই ছিল বিরাটের সেরা সময়। টি-টোয়েন্টি ক্রিকেটে ৮১.০৮ গড়ে রান করেন তিনি।

পঞ্জাবের বিরুদ্ধে সেই ম্যাচে বৃষ্টি পড়েছিল। ১৫ ওভারে ২১১ রান তোলে আরসিবি। বিরাট ৫০ বলে ১১৩ রান করেন। ক্রিস গেলের সঙ্গে ১৪৭ রানের জুটি গড়েছিলেন তিনি। জবাবে পঞ্জাব ১৪ ওভারে ১২০ রানে ৯ উইকেট হারায়। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আরসিবি জেতে ৮২ রানে।

এ বারের আইপিএলে আরসিবির প্রথম ম্যাচ ২ এপ্রিল। পাঁচ বারের আইপিএলজয়ী মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবেন বিরাটরা। ঘরের মাঠে খেলবেন তাঁরা। তার পরেই ইডেনে আসবেন বিরাটরা। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে আসবে আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli Sanjay Bangar RCB KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE