Advertisement
২৪ জুলাই ২০২৪
IPL 2023

ইডেনে আইপিএলের টিকিটের হাহাকার, দু’টি ম্যাচ নিয়ে চাহিদা তুঙ্গে

আগেই জানা গিয়েছিল আহমেবাদে প্রথম ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। মঙ্গলবার থেকে পাওয়া যাচ্ছে না ইডেনের দু’টি ম্যাচের অনলাইন টিকিট।

KKR fans

দর্শকরা ইডেনের টিকিটের জন্য হাহাকার করছেন। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৩:২০
Share: Save:

আইপিএল শুরু হতে এখনও তিন দিন বাকি। কিন্তু মাঠে বল গড়ানোর আগেই শেষ হয়ে যাচ্ছে একের পর এক ম্যাচের টিকিট। আগেই জানা গিয়েছিল আহমেবাদে প্রথম ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। মঙ্গলবার থেকে পাওয়া যাচ্ছে না ইডেনের দু’টি ম্যাচের অনলাইন টিকিট। দর্শকরা টিকিটের জন্য হাহাকার করছেন।

ইডেনে আইপিএলের প্রথম ম্যাচ ৬ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। সোমবার থেকেই এই ম্যাচের অনলাইন টিকিট কাটতে সমস্যা হচ্ছিল। মঙ্গলবার দেখা গেল অ্যাপটিতে লিখে দেওয়া হয়েছে এই ম্যাচের টিকিট শেষ। আরসিবি মানেই বিরাট কোহলি। করোনা অতিমারির পর ইডেনে প্রথম খেলতে নামবে কেকেআর। সেই ম্যাচে বিপক্ষ বিরাট। স্বাভাবিক ভাবেই টিকিটের চাহিদা তুঙ্গে। তাই ন’দিন আগেই অনলাইন টিকিট শেষ। সোমবার দেখা গিয়েছিল ৭৫০ টাকার টিকিট শেষ হলেও ১০০০ থেকে ৮০০০ টাকার টিকিট রয়েছে। যদিও সেগুলি কেনা যাচ্ছিল না।

শুধু ৬ এপ্রিলের টিকিট নয়, আরও একটি ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাচ্ছে না। সেটি ২৩ এপ্রিলের। ইডেনে সে দিন কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস। অর্থাৎ মহেন্দ্র সিংহ ধোনিকে খেলতে দেখার সুযোগ। অনেকেই মনে করছেন এটাই শেষ বার। আর হয়তো আইপিএল খেলবেন না ৪১ বছরের ধোনি। তাই ইডেনে ধোনিকে সামনে থেকে শেষ বার দেখার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না কেউই। সেই কারণে ম্যাচের ২৬ দিন আগেই অনলাইন টিকিট শেষ।

৩১ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই এবং গুজরাত টাইটান্স। আমদাবাদের ম্যাচ দিয়ে আইপিএল শুরু। করোনার পর প্রথম বার দলগুলি নিজেদের মাঠে খেলার সুযোগ পাবে। ভারতের বিভিন্ন শহরে দর্শকরা অপেক্ষায় প্রিয় দলের খেলা দেখার জন্য। সেই কারণে এ বারের আইপিএল নিয়ে উৎসাহ বেশি। টিকিটের চাহিদা দেখেই সেটা বোঝা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR RCB CSK Virat Kohli MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE