Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2023

হার্দিক আগে থেকেই জানেন কে জিতবে! ম্যাচ শুরুর আগে বলে দিলেন গুজরাত অধিনায়ক

রবিবার দুই দলের অধিনায়ক দুই ভাই। গুজরাতের হার্দিক এবং লখনউয়ের ক্রুণাল পাণ্ড্য। লোকেশ রাহুল চোটের জন্য ছিটকে যাওয়ায় হার্দিকের দাদাকে অধিনায়ক করা হয়েছে।

Hardik Pandya

হার্দিক পাণ্ড্য জানালেন কে জিতবে রবিবার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৬:১৬
Share: Save:

টসের পরেই হার্দিক পাণ্ড্য বলে দিলেন কে জিতবে। রবিবার দুপুরের ম্যাচে মুখোমুখি গুজরাত টাইটান্স এবং লখনউ সুপার জায়ান্টস। সেই ম্যাচে কে জিতবে জানেন হার্দিক। টস হেরে সেই কথাই বললেন গুজরাত অধিনায়ক।

রবিবার দুই দলের অধিনায়ক দুই ভাই। গুজরাতের হার্দিক এবং লখনউয়ের ক্রুণাল পাণ্ড্য। লোকেশ রাহুল চোটের জন্য ছিটকে যাওয়ায় হার্দিকের দাদাকে অধিনায়ক করা হয়েছে। আইপিএলে প্রথম বার দুই দলের দুই অধিনায়ক দুই ভাই। সেই ম্যাচে টসের পর হার্দিক বলেন, “আজ এই ম্যাচে এক পাণ্ড্য জিতবেই।” হার্দিক সেই সঙ্গে বলেন যে, তাঁদের বাবা বেঁচে থাকলে খুশি হতেন।

আইপিএলে গুজরাত পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। ১০ ম্যাচে তাদের ১৪ পয়েন্ট। লখনউ রয়েছে তিন নম্বরে। ১০ ম্যাচে ১১ পয়েন্ট তাদের। রবিবার ক্রুণালের দল জিতলে তারা দ্বিতীয় স্থানে উঠে আসবে। হার্দিক জিতলে প্লে-অফে ওঠার রাস্তা অনেকটাই পরিষ্কার হয়ে যাবে গুজরাতের। হার্দিক বলেন, “ম্যাচের ফল কী হবে সেটা নিয়ে ভাবছি না। হারের কথা ভাবলেই সেটা মনের মধ্যে কাজ করবে। আমাদের ভাল ক্রিকেট খেলতে হবে।”

টসের সময় দেখা গেল হার্দিক তাঁর দাদা ক্রুণালের জামার কলার ঠিক করে দিচ্ছেন। দাদাকে জড়িয়ে ধরে আত্মবিশ্বাস দেওয়ার চেষ্টা করছেন। টস জেতেন ক্রুণাল। তিনি বল করার সিদ্ধান্ত নেন। হার্দিক বলেন, “বাবা থাকলে খুব খুশি হত। আমাদের পরিবারের জন্য খুব আবেগের দিন। বাবা খুব গর্বিত হত। আইপিএলে প্রথম বার এমন হল, আমাদের পরিবারও খুব খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE