Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

পঞ্জাব ম্যাচের আগে দুঃসংবাদ গুজরাত শিবিরে, দু’সপ্তাহ খেলতে পারবেন না শুভমনের দলের ব্যাটার

চোটের জন্য দু’সপ্তাহ মাঠে নামতে পারবেন না গুজরাত টাইটান্সের ব্যাটার। দলের মিডল অর্ডারের অন্যতম ভরসা এই ব্যাটারের চোট আইপিএলের মাঝে চাপ বৃদ্ধি করতে পারে শুভমনদের।

picture of Shubman Gill

শুভমন গিল। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১২:২৮
Share: Save:

১৯৯ রান তুলেও পঞ্জাব কিংসের কাছে বৃহস্পতিবার হারতে হয়েছে শুভমন গিলদের। ম্যাচের মাঝেই গুজরাত টাইটান্স শিবিরে পৌঁছয় দুঃসংবাদ। অন্তত দু’সপ্তাহের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন শুভমন গিলের দলের এক ব্যাটার।

চোটের জন্য অন্তত দু’সপ্তাহ খেলতে পারবেন না ডেভিড মিলার। দক্ষিণ আফ্রিকার আগ্রাসী ব্যাটার শুভমনদের ব্যাটিং লাইনআপের অন্যতম ভরসা। তাঁর পরিবর্তে শিখর ধাওয়ানদের বিরুদ্ধে গুজরাতের প্রথম একাদশে এসেছিলেন কেন উইলিয়ামসন। তিনিই দু’দলের ইনিংসের মাঝে মিলারের চোটের খবর জানিয়েছেন ক্রিকেটপ্রেমীদের।

picture of Point Table

গ্রাফিক: সৌভিক দেবনাথ।

২০২২ মরসুম থেকে গুজরাতের হয়ে খেলছেন মিলার। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২৭ বলে ৪৪ রানের ইনিংস খেলেছিলেন মিলার। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে এসেছিল ১৬ বলে ২১ রান। শুভমনের দলের মিডল অর্ডারের অন্যতম ভরসা তিনি। প্রতিযোগিতার মাঝপথে দু’সপ্তাহের জন্য তাঁর মাঠের বাইরে চলে যাওয়া নিশ্চিত ভাবেই গুজরাতের জন্য ক্ষতি। উইলিয়ামসন বলেছেন, ‘‘ম্যাচ খেলার সুযোগ পেয়ে ভাল লাগছে। তবে কারণটা আনন্দের নয়। আমরা মিলারকে দু’সপ্তাহ মতো পাব না। ওর একটা চোট লেগেছে।’’

মিলারের চোট কতটা গুরুতর বা তাঁর কোথায় চোট লেগেছে, সে সম্পর্কে গুজরাত টাইটান্স কর্তৃপক্ষের তরফে সরকারি ভাবে কিছু জানা যায়নি। আশা করা হচ্ছে, আগামী ১০ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের আগে ফিট হয়ে যাবেন দক্ষিণ আফ্রিকার ব্যাটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE