Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

গুজরাতের কাছে হার বাংলার! শাকিবকে হারানো কেকেআরের মুখের গ্রাস কেড়ে নিলেন হার্দিকরা

কলকাতা নাইট রাইডার্সের সমস্যা কাটছেই না। শাকিব আল হাসানকে হারানোর পরে আবার চাপে কেকেআর। এ বার তাদের মুখের গ্রাস কেড়ে নিল হার্দিক পাণ্ড্যদের গুজরাত টাইটান্স।

Picture of Shakib Al Hasan

এ বারের আইপিএলে শাকিব আল হাসানকে পাবে না কেকেআর। নাম তুলে নিয়েছেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২১:৫২
Share: Save:

শাকিব আল হাসানকে আগেই হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তাঁর বদলি হিসাবে যে ক্রিকেটারকে নিতে পারত কেকেআর, সেই ক্রিকেটারকে আগেই ছিনিয়ে নিল গুজরাত টাইটান্স। কেন উইলিয়ামসন চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যাওয়ায় তাঁর পরিবর্ত হিসাবে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি অধিনায়ক দাসুন শনাকাকে নিয়ে নিল গুজরাত। ফলে তাঁকে আর দলে নিতে পারবে না কলকাতা।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে ১৩তম ওভারে ফিল্ডিং করার সময় চোট পান উইলিয়ামসন। সেই ম্যাচে আর খেলতে পারেননি তিনি। পরে জানা যায়, দেশে ফিরে যাচ্ছেন নিউ জ়িল্যান্ডের ক্রিকেটার। এ বারের আইপিএলে আর খেলতে পারবেন না তিনি। উইলিয়ামসন ছিটকে যাওয়ার পরে আর বেশি সময় নষ্ট করেনি গুজরাত। খুব দ্রুত পরিবর্ত হিসাবে শনাকার নাম জানিয়ে দিল তারা।

সোমবার জানা গিয়েছে, গোটা মরসুমেই শাকিবকে পাওয়া যাবে না। বাংলাদেশের ক্রিকেটার আইপিএল থেকে নাম তুলে নিতে চেয়েছেন। কারণ, আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের পরে মে মাসে আবার তাদের বিরুদ্ধে এক দিনের সিরিজ় রয়েছে। দেশের খেলায় মন দিতে চান তিনি। তা ছাড়া কিছু ব্যক্তিগত কারণও দেখিয়েছেন শাকিব। এই পরিস্থিতিতে নাইট রাইডার্সও শাকিবকে দলে রাখতে চাইছে না। কারণ, মরসুমের একটা বড় সময় তাঁকে পাওয়া যাবে না। শাকিবের বদলে অন্য কোনও ক্রিকেটার নেওয়ার আবেদন করেছে তারা। তবে এখনও কারও নাম ঘোষণা করেনি কেকেআর।

এ বারের আইপিএলের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের কাছে হেরেছে কেকেআর। দ্বিতীয় ম্যাচে খেলা ঘরের মাঠে। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিরাট কোহলিদের বিরুদ্ধে খেলার আগে বিদেশি ক্রিকেটারদের নিয়ে সমস্যায় কলকাতা। তার মাঝেই শাকিবের বদলে শনাকার মতো ক্রিকেটারকে দলে নেওয়ার সুযোগ ছিল কেকেআরের। কিন্তু সেই সুযোগ হারাল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Shakib Al Hasan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE