Advertisement
১৫ মে ২০২৪
Hardik Pandya

রুদ্ধশ্বাস ম্যাচ জিতেও দুঃসংবাদ পেলেন হার্দিক, কেন?

রুদ্ধশ্বাস ম্যাচ জিতেও শান্তি নেই হার্দিক পাণ্ড্যের জীবনে। একেই তো শেষ ওভারে ও ভাবে ম্যাচ জিততে হয়েছে। তার পরেই দুঃসংবাদ পেলেন তিনি।

hardik pandya

দলের পারফরম্যান্স নিয়েও খুশি নন হার্দিক। আসলে খুশি নন দলের জেতার ধরনে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৮:৪৮
Share: Save:

পঞ্জাব কিংসের বিরুদ্ধে শেষ ওভারে রুদ্ধশ্বাস ম্যাচ জিতেও শান্তি নেই হার্দিক পাণ্ড্যের জীবনে। একেই তো শেষ ওভারে ও ভাবে ম্যাচ জিততে হয়েছে। তার পরেই দুঃসংবাদ পেলেন তিনি। মন্থরগতিতে বল করার জন্যে ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হচ্ছে তাঁকে। বৃহস্পতিবার আইপিএলের আয়োজকরা এই জরিমানা করেছে।

প্রতিটি ম্যাচ যাতে ৩ ঘণ্টা ২০ মিনিটে শেষ হয় সে ব্যাপারে তৎপর বোর্ড। কিন্তু অনেক ম্যাচই নির্ধারিত সময় পেরিয়ে যাচ্ছে। প্রথম দিকে এ ব্যাপারে মাথা ঘামানো হয়নি। কিন্তু প্রতি ম্যাচেই একই জিনিস হতে থাকায় কড়া হল বোর্ড। প্রথম জরিমানা করা হয়েছিল বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডুপ্লেসিকে। তার পর রাজস্থানের সঞ্জু স্যামসনকে জরিমানা করা হয়। এ বার জরিমানা করা হল পাণ্ড্যকে। অনেক ম্যাচই চার ঘণ্টার সময়সীমাও পেরিয়ে যাচ্ছে।

এ বারের আইপিএলে এটাই হার্দিকের প্রথম অপরাধ। সে কারণে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে তাঁকে। ভবিষ্যতে একই অপরাধ আবার হলে জরিমানার অঙ্ক বাড়বে।

দলের পারফরম্যান্স নিয়েও খুশি নন হার্দিক। আসলে খুশি নন দলের জেতার ধরনে। তিনি চান না, খেলা শেষ ওভার পর্যন্ত গড়াক। পঞ্জাবকে হারিয়ে হার্দিক বলেছেন, ‘‘সত্যি বলতে, আমি চাই না খেলা এত দূর গড়াক। আমাদের ভাল করে পরিকল্পনা করতে হবে। ওরা খুব ভাল বল করেছে। ভাগ্য ভাল যে আমরা ম্যাচটা জিতেছি। কিন্তু আমাদের ভাবতে হবে যে প্রতি ম্যাচে এটা হবে না।’’

হার্দিকের মতে, চ্যাম্পিয়ন দল তারাই যারা অনেক আগে খেলার ভাগ্য পরিষ্কার করে ফেলতে পারে। গত বারও অনেক ম্যাচ শেষ বলে জিতেছিল গুজরাত। এ বারেও সেটা শুরু হয়েছে। তবে প্রতি ম্যাচে ফল তাঁদের পক্ষে যাবে বলে মনে করেন না হার্দিক। কেকেআরের বিরুদ্ধে তাঁদের ম্যাচের কথা টেনে এনেছেন তিনি। বলেছেন, ‘‘কলকাতার বিরুদ্ধে তো আমরা শেষ পর্যন্ত জিততে পারিনি। এটাই দলের ক্রিকেটারদের বলছি যে সব ম্যাচে ভাগ্য আমাদের সঙ্গে থাকবে না। জেতার জন্য আরও ভাল খেলতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Gujarat Titans IPL 2023 Fine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE