Advertisement
০৪ মে ২০২৪
Mohammed Shami

Mohammed Shami: আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা-গুজরাত ম্যাচের সেরা মহম্মদ শামি

কলকাতার ইনিংসের চতুর্থ বলেই বিলিংসকে ফিরিয়ে প্রথম ধাক্কা দেন শামি। তৃতীয় ওভারে ফের বল করতে আসেন শামি। এ বার তিনি তুলে নেন নারাইনকে।

কেন সেরা বাছা হল শামিকে

কেন সেরা বাছা হল শামিকে ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৯:৪১
Share: Save:

আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচের সেরা ক্রিকেটার মহম্মদ শামি। কলকাতা দুই ওপেনারকে ফিরিয়ে দিয়ে শুরুতেই ঝটকা দিয়েছিলেন। সেই ধাক্কা সামলে আর বেরোতে পারল না কলকাতা।

শুক্রবার প্রথমে ব্যাট করে ১৫৬ রান তুলেছিল গুজরাত। কলকাতার অন্যতম দুর্বল জায়গা হল তাদের ওপেনিং জুটি। এই মরসুমে একবারও ওপেনিং জুটিতে বড় রান তুলতে পারেনি তারা। সেই ধারা বজায় থাকল গুজরাত ম্যাচেও। স্যাম বিলিংস এ দিন দলে ফিরেছিলেন। ওপেন করতেও নামিয়ে দেওয়া হয় তাঁকে। সঙ্গে আর এক বার সুনীল নারাইনকে ওপেনিংয়ে নামিয়ে ফাটকা খেলতে চেয়েছিল কলকাতা। কিন্তু সেই পরিকল্পনা কাজে লাগেনি।

কলকাতার ইনিংসের চতুর্থ বলেই বিলিংসকে ফিরিয়ে প্রথম ধাক্কা দেন শামি। তৃতীয় ওভারে ফের বল করতে আসেন শামি। এ বার তিনি তুলে নেন নারাইনকে। ১০ রানে দু’টি উইকেট হারিয়ে ফেলে শুরুতেই চাপে পড়ে যায় কলকাতা। শুধু উইকেট নেওয়াই নয়, রান খরচের দিক থেকেও কৃপণ ছিলেন তিনি। চার ওভারে মাত্র ২০ রান দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Gujarat Titans IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE