Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

IPL 2022: নো বল বিতর্কের মাঝেই বিনোদন ‘কুল-চা’র, ভিডিয়ো দেখে হাসির রোল

শুক্রবার দিল্লি বনাম রাজস্থান ম্যাচের শেষ পর্ব উত্তপ্ত হয়ে ওঠে একটি নো বলকে ঘিরে। শেষ ওভারে ওবেদ ম্যাকয়ের একটি নো বল দেননি আম্পায়ার।

কুল-চার ভিডিয়ো দেখে হাসির রোল

কুল-চার ভিডিয়ো দেখে হাসির রোল ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ১৭:৫৫
Share: Save:

আবার শিরোনামে ‘কুল-চা’। আইপিএলে শুক্রবারই প্রথম একে অপরের মুখোমুখি হয়েছিলেন কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চহাল। সেই ম্যাচের শেষ দিকে নো বল বিতর্কের মাঝেই দু’জনে এমন কাণ্ড করলেন, যা দেখে হাসির রোল নেটদুনিয়ায়।

শুক্রবার দিল্লি বনাম রাজস্থান ম্যাচের শেষ পর্ব উত্তপ্ত হয়ে ওঠে একটি নো বলকে ঘিরে। শেষ ওভারে ওবেদ ম্যাকয়ের একটি নো বল দেননি আম্পায়ার। রাগের চোটে হাত নেড়ে গোটা দলকে মাঠ ছেড়ে বেরিয়ে আসতে বলেন পন্থ। সে সময় ম্যাচ মিনিট পাঁচেক বন্ধ ছিল।

ওই সময় রভম্যান পাওয়েলের সঙ্গে ক্রিজে ছিলেন কুলদীপ। তিনি বার বার নো বল প্রসঙ্গে পন্থের সঙ্গে কথা বলতে সাইডলাইনের দিকে এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু ঝামেলা বাড়তে পারে ভেবে তাঁকে কোনও বারই সে দিকে যেতে দিচ্ছিলেন না চহাল। তিনিও বার বার উল্টো দিকে পাঠিয়ে দিচ্ছিলেন কুলদীপকে। এ ভাবেই দু’জনের মধ্যে খুনসুটি চলতে থাকে।

এক সমর্থক ওই সময়ের ভিডিয়ো তুলে পোস্ট করেছেন নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়েছে। এক সময়ে জাতীয় দলে জুটি বেঁধে তাঁরা যেমন খেলতেন, তেমনই মজাও করতেন। সেই দৃশ্য বহু দিনই দেখা যায় না। কারণ দু’জনে এক সঙ্গে দলে সুযোগই পান না। তবে পুরনো সেই দৃশ্য আইপিএলের ম্যাচে ফিরে আসায় খুশি ক্রিকেট সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuzvendra Chahal kuldeep yadav IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE