Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rovman Powell

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে দিল্লি-হায়দরাবাদ ম্যাচের সেরা রভমান পাওয়েল

ডেভিড ওয়ার্নারের সঙ্গে জুটি বেধে চতুর্থ উইকেটে আক্রমণাত্মক ক্রিকেট খেলার জন্যেই সেরা বেছে নেওয়া হল তাঁকে।

ঝোড়ো ব্যাটিং রভমানের

ঝোড়ো ব্যাটিং রভমানের ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২৩:৪৮
Share: Save:

রভমান পাওয়েলকে দিল্লি-হায়দরাবাদ ম্যাচের সেরা ক্রিকেটার হিসেবে বেছে নিল আনন্দবাজার অনলাইন। ডেভিড ওয়ার্নারের সঙ্গে জুটি বেধে চতুর্থ উইকেটে আক্রমণাত্মক ক্রিকেট খেলার জন্যেই সেরা বেছে নেওয়া হল তাঁকে। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার বৃহস্পতিবার দিল্লিকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন। ৩৫ বলে ৬৭ রানে অপরাজিত থাকেন তিনি।

ডেভিড ওয়ার্নার অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেছেন ঠিকই। কিন্তু চতুর্থ উইকেটে রভমান তাঁর সঙ্গে অবিচ্ছিন্ন ১২২ রানের জুটি না বাধলে দিল্লি দুশো পেরোতে হয়তো পারত না। ক্যারিবিয়ান ব্যাটার ইতিমধ্যেই এই আইপিএলে ছয় মারার দক্ষতার জন্য সুনাম কুড়িয়েছেন। এ দিনও তাঁর ব্যাট থেকে ছ’টি ছক্কা দেখা গেল। হায়দরাবাদের কোনও বোলারকেই রেয়াত করেননি তিনি।

তবে সব থেকে বেশি নির্দয় হয়ে উঠেছিলেন উমরান মালিকের উপর। শেষ ওভারে বল করতে এসেছিলেন উমরান। তাঁর ওভার থেকে ১৮ রান নেন রভমান। ওভারের চতুর্থ বলটি ঘণ্টায় ১৫৭ কিমি গতিবেগে করেছিলেন উমরান। তার থেকেও বেশি জোরে সেটিকে বাউন্ডারিতে পাঠান রভমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rovman Powell West Indies Delhi Capitals IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE