Advertisement
২৭ এপ্রিল ২০২৪
KKR

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা-হায়দরাবাদ ম্যাচের সেরা চাল কোনটি

শুক্রবার কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলে প্রথম দু’টি ম্যাচে হারের পরে এ বার জয়ের হ্যাটট্রিক হয়ে গেল তাদের।

কেন উইলিয়ামসন।

কেন উইলিয়ামসন। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ২৩:১৫
Share: Save:

শুক্রবার কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলে প্রথম দু’টি ম্যাচে হারের পরে এ বার জয়ের হ্যাটট্রিক হয়ে গেল তাদের। এ দিন চার নম্বরে নিকোলাস পুরানের বদলে এডেন মার্করামকে নামিয়েছিল হায়দরাবাদ। সেই কৌশল খেটে গেল। রাহুল ত্রিপাঠির মতোই দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন তিনি। আনন্দবাজার অনলাইনের বিচারে সেটাই হায়দরাবাদ-কলকাতা ম্যাচের সেরা চাল।

অন্য দিন হায়দরাবাদে হয়ে চারে নামেন পুরান। দ্রুত রান তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে দেখা যায় তাঁকে। বিধ্বংসী ব্যাট করার জন্য ক্যারিবিয়ান ব্যাটারের খ্যাতিও রয়েছে। এ দিন প্রথম দুই ব্যাটার তাড়াতাড়ি ফিরে যাওয়ার পরে ম্যাচের হাল ধরেন ত্রিপাঠি। যে হেতু তিনি দ্রুত রান তুলছিলেন, তাই একটা দিক ধরে খেলার জন্য পাঠানো হয় মার্করামকে। তিনি যথেষ্ট ঠান্ডা মাথায় সেই দায়িত্ব পালন করেছেন।

ত্রিপাঠি এক সময় ফিরে যাওয়ার পর মার্করামই দ্রুত রান তোলার দায়িত্ব নেন। ততক্ষণে ক্রিজে তিনি সেট হয়ে গিয়েছেন। কেকেআর বোলারদেরও চিনে গিয়েছেন। টেকনিকের দিক থেকেও তাঁর কোনও বিকল্প নেই। ফলে তাঁকে চারে নামানো নিঃসন্দেহে কেন উইলিয়ামসনের দলের সেরা চাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR SRH Kane Williamson IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE